Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Saurav Das: রাঁধবেন জয়জিৎ, ঘাঁটবেন দর্শনা, পরিবেশন করবেন সৌরভ! পুরোটাই ‘ঘেঁটে গোলমাল’

রান্না নিয়ে কী পরীক্ষা-নিরীক্ষা করতে চলেছেন সৌরভ আর তাঁর ‘গুবলেট গ্যাং’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৭
Save
Something isn't right! Please refresh.
জয়জিৎ বন্দ্যোপাধ্যায়-দর্শনা বণিক-সৌরভ দাস।

জয়জিৎ বন্দ্যোপাধ্যায়-দর্শনা বণিক-সৌরভ দাস।

Popup Close

রান্না শব্দটুকুই যা ‘কমন’। তার থেকে ‘ঘর’ আর ‘বান্না’ শব্দ দুটো বেমালুম বাদ! এমনই অভিনব কাণ্ড ঘটাতে চলেছেন সৌরভ দাস এবং তাঁর ‘গুবলেট গ্যাং’। বদলে নতুন একটি মশলা তিনি রান্নায় মেশাতে চলেছেন। সেটি কৌতুক রস! যার জোরে প্রত্যেক খানা শুধুই হিট নয়, লা-জবাব হবে। রবিবার লাইভ সম্প্রচারে এসে এমনই সৃষ্টিছাড়া দাবি অভিনেতার। রোদ ঝলমলে দিনে সৌরভও উজ্জ্বল সাদা টি শার্ট, হলুজ জ্যাকেটে। মুখের উপর থেকে এলোমেলো চুল সরাতেই ঝিলিক তুলেছে তাঁর পাথরের নাকছাবি! সৌরভের চার পাশে সাজানো রকমারি রান্না। সঞ্চালক আরও জানিয়েছেন, রাঁধবেন আমন্ত্রিতরা। ঘাঁটবেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, দর্শনা বণিক, সায়ন ঘোষ (‘টু্ম্পাসোনা’র প্রেমিক) সহ অনেকেই। সেই পদ নিজের হাতে নিয়মিত পরিবেশন করবেন সৌরভ!

অভিনেতা এর বেশি মুখ খোলেননি। কোনও খবর যাতে ফাঁস না হয়, সেই সাবধানতায় আনন্দবাজার অনলাইনের ফোনও ধরেননি। তার পরেও জানা গিয়েছে, কুকারি শো-এর প্রচলিত ধারণা মুছে রান্না নিয়ে এই প্রজন্মের ভাবনার সঙ্গে পরিচয় করাতে উদ্যোগী স্টার জলসা। সেপ্টেম্বরের মাঝামাঝি দেখা যাবে তাদের নতুন কুকারি শো ‘ঘেঁটে গোলমাল’। রান্না করতে ভালবাসেন এমন এক জন আসবেন। ঘরে বসে বানানো যায়, তেমনই কিছু সহজ কিন্তু অন্য ধরনের রান্না শেখাবেন। তাঁকে সাহায্য করতে কোনও দিন থাকবেন সঙ্গীত পরিচালক সমিধ মুখোপাধ্যায়, ভিকি (মীরাক্কেল খ্যাত), মোনালিসা পাল সহ এক ঝাঁক অভিনেতা। পরিচালনায় সঙ্গীত। আপাতত দু’দিনের শ্যুট হয়েছে।

Advertisement

সরাসরি সেট থেকে আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেছেন রান্নার শো-এর দুই তারকা জয়জিৎ, সায়ন। জয়জিতের দাবি, এই প্রথম তিনি কোনও রান্নার রিয়্যালিটি শো-এ। দুর্দান্ত লাগছে, ভীষণ মজা করছেন। তাঁর বক্তব্য, সৌরভ যেমন অসাধারণ সঞ্চালক, অঙ্কিত তেমনই ভাল পরিচালক। তাই রান্নার শো-এর পুরনো ধারণা ভেঙে এই শো-এর ভাইরাল হতে বেশি দিন লাগবে না। সায়নের কথায়, ‘‘খেতে ভালবাসলেও পেশার খাতিরে কম খাই। একই সঙ্গে রান্নার ইচ্ছে বহুদিনের। কিন্তু কোনও দিন হাতা-খুন্তি নাড়ার সুযোগ পাইনি। চ্যানেল কর্তৃপক্ষ সেই সাধ পূরণ করে দিচ্ছেন।’’ সায়ন এর আগেও স্টার জলসার রিয়্যালিটি শো ‘ভ্যাবাচ্যাকা’র দুটো পর্ব সঞ্চালনা করেছিলেন। সেই সূত্রেই অভিনেতা বললেন, ‘‘বহু দিন পরে ফের চেনা পরিবেশ। স্মৃতিকাতর হয়ে পড়ছি।’’



Something isn't right! Please refresh.

Advertisement