Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Sidharth Shukla

Sidharth Shukla: বেঁচে থাকার ইচ্ছেটাই চলে গেল! রাহুলের কাছে কান্নায় ভেঙে পড়লেন সিদ্ধার্থের মা

সিদ্ধার্থের মায়ের আফসোস, পরিবারের সবচেয়ে ছোট সদস্য বিনা নোটিসে চলে গেল

ছেলে সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারছেন মা রিতা শুক্ল।

ছেলে সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারছেন মা রিতা শুক্ল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১১:৪০
Share: Save:

বাগদত্তা শেহনাজ গিলের পর এ বার ভেঙে পড়লেন সিদ্ধার্থ শুক্লর মা। সম্প্রতি, তিনি রাহুল বৈদ্যের সঙ্গে কথা বলতে গিয়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি। রাহুলের সঙ্গে তাঁর প্রথম কথাই ছিল কান্না জড়ানো, ‘‘সব শেষ। সিদ্ধার্থ আমার বেঁচে থাকার ইচ্ছেটাই নিয়ে চলে গেল।’’ তিনি আরও জানান, পরিবারের সবচেয়ে ছোট সদস্য বিনা নোটিসে এ ভাবে চলে গেল। কেউ কিছু বোঝার আগেই। এই আফসোস ভোলার নয়।

Advertisement


সিদ্ধার্থের শেষকৃত্যের পরে সবাই নিজের মতো করে প্রয়াত অভিনেতাকে সম্মান জানিয়েছেন। পাশাপাশি, সবাই কথা বলেছেন সদ্য সন্তানহারা বৃদ্ধা মায়ের সঙ্গেও। এ বিষয়ে রাহুলের দাবি, সিদ্ধার্থের মা মানসিক দিক থেকে প্রচণ্ড শক্তিশালী। তাই নিজেকে অনেক কষ্টে সংযত রেখেছিলেন। কিন্তু ছেলের শেষকৃত্যের পর আর সামলাতে পারেননি। রাহুলের মতে, সিদ্ধার্থও তাঁর মায়ের মতোই মানসিক শক্তিতে বলীয়ান হওয়ায় কোনও অবস্থাতেই চট করে ভেঙে পড়তেন না।

‘বিগ বস ১৩’-র চূড়ান্ত প্রতিযোগী রাহুল বৈদ্য সিদ্ধার্থের মৃত্যুর খবর পান চণ্ডীগড়ে বসে। সঙ্গে সঙ্গে তিনি রওনা দেন মুম্বইয়ের উদ্দেশে। সেখানে পৌঁছেই স্ত্রী দিশা পরমারকে সঙ্গে নিয়ে চলে যান প্রয়াত অভিনেতার বাড়িতে। রিয়্যালিটি শো-তে এক সঙ্গে অনেক দিন তিনি কাটিয়েছিলেন সিদ্ধার্থের সঙ্গে। সেই সময় সেই স্মৃতিই তাঁর চোখের সামনে ভেসে উঠছিল বারবার। রাহুলের কথায়, ‘‘সিদ্ধার্থের মায়ের মুখোমুখি হওয়ার পরে নিজেকে আর ধরে রাখতে পারিনি। আক্ষরিক অর্থেই ভেঙে পড়েছিলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.