Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Subhashree Ganguly: ‘মায়ের হাত ধরে...’, জন্মদিনের আগে শুভশ্রীর সঙ্গে সমুদ্র দেখল ইউভান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ সেপ্টেম্বর ২০২১ ১১:০২
মা শুভশ্রীর সঙ্গে ইউভান।

মা শুভশ্রীর সঙ্গে ইউভান।

দু’জনেই কাজে ব্যস্ত। একই সময়ে একাধিক কাজ সামলাচ্ছেন তাঁরা। কিন্তু তারই মধ্যে ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে ছেলে ইউভানকে নিয়ে পুরী চলে গিয়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিছুটা সময়ের জন্য কাজ ভুলে একরত্তিকে নিয়ে সমুদ্রের নোনা হাওয়া গায়ে মেখে নিচ্ছেন তারকা দম্পতি। বুধবার সকালে অবসার যাপনের এক টুকরো মুহূর্ত লেন্সবন্দি করে তা ইনস্টাগ্রামে পোস্ট করলেন রাজ।

ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে ইউভানের হত ধরে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী। ক্যামেরার দিকে নয়, রাজ-পত্নী তাকিয়ে রয়েছেন ছেলের দিকে। ছবি দিয়ে রাজ লিখেছেন, ‘মায়ের হাত ধরে, তাঁর পদাঙ্ক অনুসরণ করে, ইউভান পৃথিবীর সব অভিজ্ঞতা সঞ্চয় করতে চলেছে।’

Advertisement

বিধানসভা নির্বাচনের আগেও জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে পুরী গিয়েছিলেন রাজ এবং শুভশ্রী। সেই সময় জগন্নাথ ধাম, পুজো, একসঙ্গে সময় কাটানো, সমুদ্র সৈকত— এ সব কিছুর ছবিই ভেসে উঠেছিল তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে। রাজ আপাতত ব্যস্ত একটি গানের রিয়্যালিটি শোয়ের শ্যুট নিয়ে। তার সঙ্গেই রয়েছে বিধায়কের দায়িত্ব। অন্য দিকে শুভশ্রীর হাতে আছে ছবির কাজ। আবার ‘ডান্স বাংলা ডান্স’ -এও বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। কর্ম ব্যস্ততার মাঝেই ছেলে ইউভানের জন্মদিনের আগে তাকে নিয়ে শহর থেকে দূরে চলে এসেছেন রাজ-শুভশ্রী। ১২ সেপ্টেম্বর এক বছরে পা দেবে তাঁদের সন্তান। জন্মদিনের ঠিক আগে ছেলেকে তাই এক টুকরো অবসর উপহার দিলেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement