Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Gauri Khan

যে বিভীষিকার মধ্যে দিয়ে গিয়েছি, তার চেয়ে খারাপ কিছু হতে পারে না: গৌরী

মাদক মামলায় আরিয়ানের নাম জড়ানোর পর প্রথম মুখ খুলেছিলেন গৌরী খান। করণ জোহরের আড্ডায় অতিথি হয়ে এসেছিলেন সদ্য। তাঁর সাহসিকতার, সহিষ্ণুতার প্রশংসায় করণ।

কেমন ছিল খান পরিবার?

কেমন ছিল খান পরিবার?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৪
Share: Save:

গত বছর শাহরুখ-পুত্র আরিয়ান খান মাদক-কাণ্ডে গ্রেফতার হওয়ার পর তাঁর মা গৌরী খানই প্রথম মুখ খুলেছিলেন। ১৭ বছর পর আবার করণ জোহরের কফির আড্ডায় এলেন খ্যাতনামী অন্দরসজ্জা শিল্পী। সপ্তম সিজনের ১২তম পর্বে গৌরীর সঙ্গী হয়েছিলেন মাহীপ কপূর এবং ভাবনা পান্ডে।

Advertisement

মুম্বইয়ের প্রমোদতরী থেকে আরিয়ান গ্রেফতার হন। মাদক-কাণ্ডে জেল হয় তাঁর। পরে জামিনে মুক্তি পান। তারও পর বেকসুর খালাস। এই সময়ের ঝড় সামলে গৌরী এখন কেমন আছেন? খোঁজ নিয়েছিলেন করণ। শাহরুখ-পত্নীকে বললেন, “শুধু পেশাগত ভাবে নয়, ব্যক্তিগত ঝড়ঝাপটাও অনেকটাই গেল। তোমরা যতটা শক্ত ছিলে, সেটাও কুর্নিশ করার মতো। আমি জানি পরিবার হিসাবে, মা-বাবা হিসাবে এই পরিস্থিতি সামলানো কতটা কঠিন ছিল। আমরা সবাই যেমন একই পরিবারের সদস্য, আমার মনে হয় আমিও তোমার সন্তানদের অভিভাবকের মতো। কিন্তু গৌরী, আমি তোমাকে ওই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে দেখেছি। অন্য যে সব পরিবার কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, তাদের তুমি কি কিছু উপদেশ দিতে চাও?”

জবাবে গৌরী বললেন, “সত্যিই তাই। আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি, তার চেয়ে খারাপ কিছু হতে পারে না। মা হিসাবে, অভিভাবক হিসাবে কঠিন দিন দেখেছি। কিন্তু আজ, যেখানে দাঁড়িয়ে আছি, পরিবার হিসাবে আমাদের বন্ধন অনেক দৃঢ়। প্রত্যেকে প্রত্যেককে খুব ভালবাসি। পরিবার-পরিজনের ভালবাসাও পেয়েছি অনেক, যা আগে উপলদ্ধি করিনি। তাঁরাই আমাদের এই ঝড় সামলে উঠতে সাহায্য করেছেন।”

২০২১ সালের অক্টোবর মাসে মুম্বইতে মাদক পাচার-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। সেই থেকে দুঃসময় শুরু হয়েছিল খান পরিবারের। তবে উপযুক্ত প্রমাণের অভাবে চলতি বছর আরিয়ানকে নির্দোষ ঘোষণা করায় ছাড়া পেয়েছেন তিনি।

Advertisement

খারাপ সময় পেরিয়ে উঠে আরিয়ান এখন মন দিয়েছেন বলিউডে কেরিয়ার তৈরিতে। অভিনয় নয়, পরিচালনায় থাকতে চান তিনি। তবে তৈরি হয়ে তবেই সে কাজে হাত দেবেন। তার আগে লিখছেন চিত্রনাট্য। খুব শীঘ্রই তাঁর লেখা গল্পে সিরিজ তৈরি হবে বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.