Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Genelia D’Souza

নায়িকার প্রত্যাবর্তন, সংসার সামলে নতুন ছবি নিয়ে আসছেন জেনেলিয়া, রয়েছে বড় চমক

ছবির নাম ‘বেদ’। এটি মরাঠি ছবি। আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির। সম্প্রতি ছবির একাধিক পোস্টার প্রকাশ করেছেন জেনেলিয়া।

জেনেলিয়া ডি’সুজা।

জেনেলিয়া ডি’সুজা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১৩:৩০
Share: Save:

রুপোলি পর্দায় আবার প্রত্যাবর্তন ঘটছে বলিপাড়ার জেনেলিয়া ডি’সুজার। যে ছবির হাত ধরে আবার জেনেলিয়াকে দেখা যাবে, সেই ছবিতে চমক রয়েছে। এই ছবির নায়ক ও পরিচালকের ভূমিকায় রয়েছেন জেনেলিয়ার স্বামী তথা অভিনেতা রীতেশ দেশমুখ। এই ছবির হাত ধরেই প্রথম বার পরিচালক হিসাবে ইনিংস শুরু করছেন রীতেশ।

ছবির নাম ‘বেদ’। এটি মরাঠি ছবি। আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির। সম্প্রতি ছবির একাধিক পোস্টার প্রকাশ করেছেন জেনেলিয়া। ছবির পোস্টারে একেবারে অন্য রকম ভাবে পাওয়া গিয়েছে জেনেলিয়াকে। পোস্টারে দেখা গিয়েছে, রীতেশের গালভর্তি দাড়ি, উস্কোখুস্কো চুল। এই অবতারে মুখে সিগারেট জ্বালাচ্ছেন নায়ক। সব মিলিয়ে ছবির পোস্টার ঘিরে কৌতূহল তৈরি হয়েছে তাঁদের ভক্তদের মধ্যে।

ছবির পোস্টার টুইট করে জেনেলিয়া লিখেছেন, ‘‘মহারাষ্ট্রে আমার জন্ম। তার পর অভিনয় শুরু করি। হিন্দি, তামিল, তেলুগু ভাষায় একাধিক ছবি করেছি। মানুষের অনেক ভালবাসা পেয়েছি। মরাঠিতে প্রথম কাজ করলাম। তা-ও আবার রীতেশে সঙ্গে। পরিচালক হিসাবে ওর প্রথম কাজ। মরাঠিতে কাজ করতে পেরে মনে হচ্ছে যেন, একটা বৃত্ত সম্পূর্ণ হল।’’

‘বেদ’ ছবির পাশাপাশি বলিউডেও আবার ফিরছেন জেনেলিয়া। ‘মিস্টার মাম্মি’ ছবিতে দেখা যাবে রীতেশ-ঘরনিকে। এই ছবিতেও রয়েছেন রীতেশ। পাশাপাশি দক্ষিণী ছবিতেও আবার দেখা যেতে পারে জেনেলিয়াকে।

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবির হাত ধরে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল জেনেলিয়ার। এই ছবির শুটিং করতে গিয়েই রীতেশের সঙ্গে প্রথম আলাপ হয় জেনেলিয়ার। সেই আলাপ পরে প্রেমে গড়ায়। তার প্রায় এক দশক বাদে ২০১২ সালে দু’জনের চারহাত এক হয়। বিয়ের পর সংসারকেই প্রাধান্য দিয়েছেন নায়িকা। রীতেশ ও জেনেলিয়ার দুই সন্তান রয়েছে। তবে আপাতত সংসার সামলে আবার অভিনয়ের দুনিয়ায় ফিরছেন জেনেলিয়া। তাঁর প্রত্যাবর্তনের খবরে স্বভাবতই উচ্ছ্বসিত তাঁর ভক্তেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Genelia D’Souza ritesh deshmukh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE