Advertisement
০৬ মে ২০২৪
Kangana Ranaut

কঙ্গনার অভিশাপ নাকি জাদুবিদ্যা! পরাগকে নিয়ে ভবিষ্যদ্বাণী আগেই করেছিলেন নায়িকা?

বিতর্কের অপর নাম কঙ্গনা রানাওত। অতীত এমনটাই বলে। ইলন মাস্কের টুইটার অধিগ্রহণ নিয়ে কী প্রতিক্রিয়া কঙ্গনার?

ইলন মাস্কের টুইটার অধিগ্রহণ নিয়ে কী প্রতিক্রিয়া কঙ্গনার?

ইলন মাস্কের টুইটার অধিগ্রহণ নিয়ে কী প্রতিক্রিয়া কঙ্গনার? ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১১:৫৯
Share: Save:

‘যা পাখি উড়তে দিলাম তোকে...!’ শিলাজিতের এই গানটা মনে হয় এখন অনেকেই গুনগুন করছেন। টুইটারে তর্কবিতর্ক, ভাবপ্রকাশ করাতে আর বাধা না থাকার ইঙ্গিত। টুইটারের মালিকানা বদলের পর এমনটা আশা করছেন অনেকেই। টুইটারের নতুন মালিক ইলন মাস্ক। ২৮ অক্টোবর এই খবর আসা মাত্র বেজায় খুশি হয়েছেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাওত। নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি এমনটাই আভাস দেয়।

বিতর্কিত টুইটের জেরে কঙ্গনার টুইটার প্রোফাইল বহিষ্কার করা হয়েছে অনেক দিন আগে। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের পর বিভিন্ন রাজনৈতিক বিষয় নিয়ে নায়িকার বিতর্কিত মন্তব্য খানিকটা সমস্যায় ফেলেছিল তাঁকে। ইলন মাস্কের এই অধিগ্রহণ কিছুটা হলেও আশা জাগিয়েছে কঙ্গনার মনে।

টুইটার অধিগ্রহণের পরই সংস্থার সিইও পরাগ আগরওয়াল এবং ‘চিফ ফিনান্সিয়াল অফিসার’ (সিএফও) নেড সেগালকে ছাঁটাই করেছেন তিনি। আর এই প্রসঙ্গে কঙ্গনার বিস্ফোরক প্রতিক্রিয়া, “আমি আগে থেকেই এইগুলো বুঝতে পারি। আমার ভবিষ্যদ্বাণীকে কেউ বলেন অভিশাপ কেউ বলেন জাদুবিদ্যা। কত দিন আমার এই প্রতিভাকে মানুষ উপেক্ষা করবে!”

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন নায়িকা।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন নায়িকা। ছবি: ইনস্টাগ্রাম

মালিকানা বদলের পর থেকেই কঙ্গনাকে নিয়ে তৈরি হয়েছে নানা রকমের মজাদার পোস্ট। কেউ লিখছেন, “দয়া করে কঙ্গনার টুইটার প্রোফাইল আবার ফিরিয়ে আনা হোক। বামপন্থীদের কারসাজির জন্য এই এমনটা হয়েছে।” কঙ্গনাও মজা করে লিখেছেন, “টুইটারের বন্ধুদের মিস করছি।” নায়িকার এই আশা কি পূরণ করবেন ইলন মাস্ক? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood Elon Musk Twitter.
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE