Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
genelia d'souza

Genelia: ১০ বছরের বিরতি! আবার অভিনয়ে ফিরছেন জেনেলিয়া

কিছুই হারায়নি। ৩৫ বছরের জন্মদিনে সুখী জীবন ফিরে দেখলেন জেনেলিয়া।

রীতেশ আর জেনেলিয়ার প্রেমকাহিনি বলিউড ছবিকেও হার মানায়

রীতেশ আর জেনেলিয়ার প্রেমকাহিনি বলিউড ছবিকেও হার মানায়

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৪:১১
Share: Save:

দাম্পত্যে কর্মজীবন ক্ষতিগ্রস্ত হয় না, আরও এক বার বুঝিয়ে দিলেন জেনেলিয়া ডি’সুজা। ১০ বছর পর অভিনয়ে ফিরছেন তিনি। সঙ্গে স্বামী রীতেশ দেশমুখ।

জেনেলিয়া আর রীতেশের প্রেমকাহিনি বলিউড ছবিকে হার মানাবে। ‘তুঝে মেরি কসম’-এর সেটে দেখা হয়েছিল দু’জনের। এবং এক দশকেরও বেশি পর, তাঁরা গাঁটছড়া বাঁধেন।তবে এই পথ নেহাত সহজ ছিল না। পরিবারের ইচ্ছে-অনিচ্ছাকে অগ্রাধিকার দিতে গিয়ে প্রবল টানাপড়েনের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। কেরিয়ার শেষ হয়ে যাবে! লোকে সাবধানে করেছিল অভিনেত্রীকে। তা সত্ত্বেও রীতেশই ছিলেন তাঁর পছন্দ। প্রিয় মানুষে ডুবেই মণিমাণিক্যের সন্ধান পেয়েছিলেন জেনেলিয়া। তাঁর হাত ধরেই ফের অভিনয়ে প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী।

৫ অগস্ট, ৩৫তম জন্মদিনে সুখী জীবন ফিরে দেখলেন ‘জানে তু ইয়া জানে না’ অভিনেত্রী। ৩ ফেব্রুয়ারি, ২০১২ সাল থেকে এত দিনের সফর। তাঁকে ভালবাসায় ভরিয়ে রেখেছেন রীতেশ। দুই পুত্র, রাহেল এবং রিয়ানও তাঁদের জীবনে উপহারের মতো। শুধু কি তাই? জেনেলিয়ার ঝুলি আবারও ছবিতে ভরে উঠছে।

দাম্পত্যজীবন শুরুর পরই অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন জেনেলিয়া। তাঁর সিদ্ধান্তে আহত হন অনুরাগীরাও। তবে জেনেলিয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘‘সত্যি বলতে, যখন বিয়ে করি, আমি খুব নিশ্চিত ছিলাম যে, পরিবারকে সময় দিতে চাই। কিন্তু তার আগে আমি অনেক কাজ করেছি। হিন্দি ছবি যত না করেছি, দক্ষিণী ছবিতে কাজ করেছি। তাই আমার মনে হয়েছিল এ বার বিরতি দরকার। তখন পরিবারকে অগ্রাধিকার দিতে চেয়েছিলাম। তার পর দুই সন্তান এল। আমার এই জীবনে বাঁধা পড়ে থাকতে ভাল লাগছিল। তার মানে এই নয় যে আমি আর কাজ করতে পারব না। এখন তো কাজের ধরন বদলে গিয়েছে।’’

জেনেলিয়া জানান, ইন্ডাস্ট্রিতে এখন বেশ কিছু ইতিবাচক পরিবর্তন দেখতে পাচ্ছেন। তাঁর মনে হয়, অনেক রকম কাজ রয়েছে যাতে অভিনেতা প্রয়োজন হয়, মুখ নয়। এই সেই সময় যখন আবার কাজে ফিরতে ভাল লাগবে তাঁর।১০ বছর পর, আসন্ন মরাঠি ছবি ‘বেদ’ দিয়ে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত অভিনেত্রী। ছবিটি পরিচালনা করেছেন রীতেশ। মিস্টার মামি নামে রীতেশ পরিচালিত আরও একটি ছবিতে দেখা যাবে জেনেলিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE