×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৭ জানুয়ারি ২০২১ ই-পেপার

প্রকাশ্যে আদিত্যের বিয়ের ছবি, উদিত জানালেন নিমন্ত্রিতদের নাম

নিজস্ব প্রতিবেদন
মুম্বই০১ ডিসেম্বর ২০২০ ১৮:১৫
শ্বেতা এবং আদিত্য।

শ্বেতা এবং আদিত্য।

মঙ্গলবার সাত পাক ঘুরবেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ। দীর্ঘ দিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। আদিত্য আগেই জানিয়েছিলেন, কোভিডের নিয়ম মেনে ৫০ জন অতিথির উপস্থিতিতে মন্দিরে বিয়ে সারবেন তাঁরা।

এই বিশেষ দিনে আদিত্য সেজেছেন সোনালি রঙের ভারী কাজের শেরওয়ানিতে। গলায় সবুজ কুন্দনহার, মাথায় পাগড়ি এবং চোখে মানানসই সানগ্লাসে হবু বর এক্কেবারে রাজকীয়। আদিত্যের এই ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন বলিউডের বিখ্যাত চিত্র গ্রাহক বরিন্দ্র চাওলা।

হবু বরের সঙ্গে রং মিলান্তিতে মজেছেন শ্বেতাও। সোনালি লেহেঙ্গার সঙ্গে ভারী হওয়ায় তিনি যেন 'স্বপ্নে দেখা রাজকন্যা'।

শুধু তাই নয়, বিয়ের কার্ড এবং প্রাক মুহূর্তের উল্লাসের ভিডিয়োও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বলিউডের এক বিখ্যাত পাপারাৎজির আপলোড করা ভিডিয়োতে দেখা যাচ্ছে বিয়েতে আসা আত্মীয়-পরিজন এবং আদিত্যের বন্ধুরা আনন্দে নাচছেন। আদিত্যের সঙ্গে রয়েছেন তাঁর মা দীপা নারায়ণ এবং বাবা উদিত নারায়ণ।

Advertisement

পাশাপাশি আদিত্যের একটি ফ্যান ক্লাব তাঁর বিয়ের কার্ডের একটি ভিডিয়ো পোস্ট করেছে ইনস্টাগ্রামে।রূপোলি রঙের বিয়ের কার্ডটি দেখতে বেশ ছিমছাম হলেও তাতে রয়েছে আভিজাত্যের ছাপ। কার্ডের উপরে দেখা যাচ্ছে বর এবং কনে অর্থাৎ আদিত্য এবং শ্বেতার নাম।


A post shared by Varinder Chawla (@varindertchawla)

উদিত নারায়ণ মুম্বইয়ের একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আদিত্যের বিয়ের অনুষ্ঠান হওয়ার পর রিসেপশনও হবে। তিনি বলেন, “রবিবার মেহেন্দি ছিল। সোমবার পরিবারের সদস্যরা গায়ে হলুদ সেরেছেন। মঙ্গলবার ৫০ জন অতিথির উপস্থিতিতে মন্দিরে বিয়ে হবে। এর পর হবে রিসেপশন। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, শত্রুঘ্ন সিনহা,ধর্মেন্দ্র, রণবীর সিংহ, দীপিকা, মাধুরী দীক্ষিত, এঁদের সকলকেই নিমন্ত্রণ জানিয়েছি।তবে যে ভাবে কোভিড সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, তাঁরা এই অবস্থায় আসবেন কি না সেটা জানিনা।”

View this post on Instagram

A post shared by Varinder Chawla (@varindertchawla)


View this post on Instagram

A post shared by Varinder Chawla (@varindertchawla)

A post shared by Varinder Chawla (@varindertchawla)

২০১০ সাল থেকে শ্বেতার এবং আদিত্যের পথ চলা শুরু। ১০ বছরের দীর্ঘ প্রেম অবশেষে আজ পরিণতি পেতে চলেছে।

আরও পড়ুন: সাতপাক ঘুরে নবদম্পতি ‘মোহদীপ’, ধারাবাহিক পেরলো ৩০০ পর্ব

আরও পড়ুন: নাবালিকা বয়সে গার্হস্থ্য হিংসার শিকার, পরিচারিকা থেকে বোল্ড সুপার স্টার সিল্কের মৃত্যু আজও রহস্যেই

Advertisement