Advertisement
০৯ মে ২০২৪
Gourab Chatterjee

Gatchora: ডিসেম্বরে ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন ‘মথুরবাবু’ গৌরব, ‘কাদম্বিনী’ শোলাঙ্কি

“বিয়ে দিয়ে শুরু না হলেও এই বিশেষ সামাজিক অনুষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে ধারাবাহিকে। কথাতেই আছে, কার সঙ্গে কার গাঁটছড়া বাঁধা হবে, একমাত্র বিধাতা পুরুষ সে কথা জানেন। তারই পর্দা-রূপ নতুন ধারাবাহিক।”

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’-এ দেখা যাবে গৌরব- শোলাঙ্কিকে।

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’-এ দেখা যাবে গৌরব- শোলাঙ্কিকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ২১:১১
Share: Save:

বড় পর্দায় ইতিমধ্যেই গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘বাবা বেবি ও’ ছবিতে।

কিন্তু ছোট পর্দায় মথুর বাবু আর কাদম্বিনী দেবী গাঁটছড়া বাঁধলে কেমন হয়? ডিসেম্বরে সেই শুভ কাজই সম্পন্ন হতে চলেছে। স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’। স্নিগ্ধা বসু-সানি ঘোষ প্রযোজিত এই ধারাবাহিকে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন গৌরব চট্টোপাধ্যায়-শোলাঙ্কি রায়। যাঁদের শেষ দেখা গিয়েছে ‘রাণী রাসমণি’ এবং ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে। ধারাবাহিকে গৌরব ‘রানিমা’র প্রিয় জামাই মথুরামোহন বিশ্বাস। আর শোলাঙ্কি বাংলার প্রথম মহিলা চিকিৎসক কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের ভূমিকায়। শুক্রবার আনন্দবাজার অনলাইনকে স্নিগ্ধা জানিয়েছেন, এই দুই তারকা ছাড়াও ধারাবাহিকে থাকছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য। তাঁদের সংস্থা অ্যাক্রোপলিসের সঙ্গে গাঁটছড়া বেঁধে অভিনয় দুনিয়ায় পা রাখতে চলেছেন নবাগত রিয়াজও। ধারাবাহিকের পরিচালনায় সৌমেন হালদার।

গাঁটছড়া শব্দে বিয়ের গন্ধ মাখামাখি। ধারাবাহিক কি শুরুই হবে গৌরব-শোলাঙ্কির বিয়ে দিয়ে? অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের অন্যতম কর্ণধারের কথায়, ‘‘বিয়ে দিয়ে শুরু না হলেও এই বিশেষ সামাজিক অনুষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে ধারাবাহিকে। কথাতেই আছে, কার সঙ্গে কার গাঁটছড়া বাঁধা হবে, একমাত্র বিধাতা পুরুষ সে কথা জানেন। তারই পর্দা-রূপ আমাদের আগামী ধারাবাহিক।’’

ডিসেম্বরের ভরা শীতে গৌরব-শোলাঙ্কির ‘গাঁটছড়া’র সাক্ষী থাকবেন ছোট পর্দার দর্শকেরা।

ডিসেম্বরের ভরা শীতে গৌরব-শোলাঙ্কির ‘গাঁটছড়া’র সাক্ষী থাকবেন ছোট পর্দার দর্শকেরা।

এই মুহূর্তে রেটিং তালিকায় ভাল জায়গায় রয়েছে প্রযোজনা সংস্থার আরও এক ধারাবাহিক ‘মন ফাগুন’। তাই দেখেই কি ফের ভালবাসার গল্প বলবে অ্যাক্রোপলিস? প্রযোজকের পাল্টা প্রশ্ন, কেন নয়? স্নিগ্ধার দাবি, ‘‘ভালবাসা কখনও পুরনো হয় না। সম্পর্কের যে কোনও স্তর সব সময়েই জনপ্রিয়। কারণ, দর্শকেরা সম্পর্কের গল্প দেখতে ভালবাসেন। সুতরাং, আমরাও তাতেই মান্যতা দিচ্ছি।’’

‘রিমলি’ শেষ হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা আনন্দবাজার অনলাইনেই করেছিলেন স্নিগ্ধা। সেই সময়ে জানিয়েছিলেন, খুব শীঘ্রই নতুন শো নিয়ে ফিরবেন। পুজোর কারণেই পিছিয়ে গিয়েছে শ্যুট, সম্প্রচারও। প্রযোজক জানালেন, দীপাবলি, ভাইফোঁটা মিটিয়ে নভেম্বরে প্রোমো শ্যুট দিয়ে কাজ শুরু হবে। ডিসেম্বরের ভরা শীতে গৌরব-শোলাঙ্কির ‘গাঁটছড়া’র সাক্ষী থাকবেন ছোট পর্দার দর্শকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE