Advertisement
০৪ মে ২০২৪
Govinda

ধর্ষণের দৃশ্যে হঠাৎ ফোন এসে গেল, প্যান্ট ছাড়াই শক্তিকে বেরিয়ে আসতে দেখলেন গোবিন্দ!

গোবিন্দ আর শক্তি কপূরের জুটি অনেকেই পছন্দ করেন। তবে গোবিন্দ যে ভাবে শক্তিকে দেখেছেন, সেই কাহিনি দর্শকের অজানা। শুটিংয়ের নেপথ্যে অন্য শক্তি ধরা দিলেন গোবিন্দের গল্পে।

Govinda Tells Kapil Sharma Dark Secret About Shakti Kapoor

১৯৮৭ সালে ‘মারতে দম তক’ ছবিতে প্রথম তাঁদের একসঙ্গে দেখা যায়। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৭:২৮
Share: Save:

বলিউড অভিনেতা গোবিন্দ তাঁর নাচ এবং অভিনয় দিয়ে যুগ যুগ ধরে দর্শককে মাতিয়ে রেখেছেন। এ বার চমকে দিলেন এক গল্পে। সেই গল্প আবার সহ-অভিনেতা শক্তি কপূরকে নিয়ে। কপিল শর্মার শো থেকে ভাইরাল হয়েছে গোবিন্দের সেই ভিডিয়ো। কী বলছেন ‘হিরো নম্বর ওয়ান’-এর নায়ক?

গোবিন্দকে বলতে শোনা যায় শক্তির দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে। প্রশংসাই করছিলেন। তার মাঝেই বলে ফেলেন শুটিংয়ের মজাদার কাহিনি। তাঁর কথায়, “শক্তি এক বার ধর্ষণের দৃশ্যে অভিনয় করছে। হঠাৎ ঘরে একটা লোক এল মোবাইল নিয়ে, শক্তি সব ভুলে ফোনে কথা বলতে শুরু করল। সবাই তাজ্জব!”

আরও এক দৃশ্যের কথা মনে করতে পারলেন গোবিন্দ, যেখানে শক্তিকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখেছেন গোবিন্দ। তাঁর কথায়, “আমি ভাবলাম নতুন স্টাইল। স্পষ্ট দেখলাম, প্যান্ট না পরে ঘর থেকে বেরিয়ে এসেছে শক্তি। জাঙ্গিয়া অবধি নেই। আমি তো বিশ্বাসই করতে পারছিলাম না! কিন্তু নিজের চোখে দেখেছি!”

বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন গোবিন্দ আর শক্তি। ১৯৮৭ সালে ‘মারতে দম তক’ ছবিতে প্রথম তাঁদের একসঙ্গে দেখা যায়। এর পর ‘সিঁদুর’ ছবিতে শশী কপুর, জয়া প্রদার সঙ্গে গোবিন্দ-শক্তিও নজর কেড়েছেন। এ ছাড়াও, ‘দরিয়া দিল’, ‘হালাল কি কামাই’ প্রভৃতি আরও বহু ছবিতে একসঙ্গে পর্দা কাঁপিয়েছেন এই জুটি। তবে ‘রাজা বাবু’ এবং ‘কুলি নম্বর ১’ ছবিতে এই মজাদার জুটিকে সবচেয়ে বেশি পছন্দ করেছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govinda Shakti Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE