Advertisement
১৮ মে ২০২৪
Govinda

‘কট্টর হিন্দু সনাতনী ধর্ম অনুসরণ করছি’, ধর্ম পাল্টে ক্ষমা চেয়ে ‘পোস্ট’ গোবিন্দর ভাইঝির

খ্রিস্ট ধর্মে রূপান্তরিত হয়েছেন, জানিয়েছিলেন রাগিণী খন্না। ২৪ ঘণ্টা পরে ক্ষমা চেয়ে বললেন, পুনরায় হিন্দু ধর্ম গ্রহণ করেছেন। অভিনেত্রীর পোস্ট ঘিরে তোলপাড়।

Govindas niece Ragini Khanna apologies for converting into Christianity and follows Hinduism again

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১৫:৪২
Share: Save:

খ্রিস্ট ধর্মে রূপান্তরিত হয়ে পুনরায় হিন্দু ধর্মে ফিরে এলেন গোবিন্দার ভাইঝি রাগিণী খন্না। ক্ষমাও চাইলেন অনুরাগীদের কাছে। হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে এখন তোলপাড়। প্রথম পোস্টে অভিনেত্রী ঘোষণা করেছিলেন, ধর্মান্তরকরণ করিয়েছেন তিনি। এখন থেকে খ্রিস্ট ধর্ম মেনে চলবেন তিনি।

২৪ ঘণ্টা পার হতে না হতেই সেই ‘পোস্ট’ উধাও! নতুন ‘পোস্টে’ তিনি জানিয়েছেন, তিনি পুনরায় নিজের শিকড়, হিন্দু ধর্মেই ফিরে এসেছেন। ধর্মান্তরণের জন্য ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী। লিখেছেন, “আমি রাগিণী খন্না, সকলের কাছে ক্ষমাপ্রার্থী। খ্রিস্ট ধর্মে রূপান্তরিত হয়েছিলাম। কিন্তু আমি আমার নিজের জায়গায় ফিরে এসেছি। কট্টর হিন্দু সনাতনী ধর্ম অনুসরণ করছি আমি।”

ঘটনার পরে দর্শকের একাংশের অনুমান, রাগিণীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়েছে। সম্ভবত চুকিদার বাহাদুর নামে কোনও ব্যক্তি অভিনেত্রীর সমাজমাধ্যম ব্যবহার করছেন। তবে ঘটনার কোনও প্রমাণ নেই। কোনও বিবৃতি মেলেনি অভিনেত্রীর তরফে। সত্যিই অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়েছে, না কি পোস্ট করার পরে অভিনেত্রী নিজেই সরিয়ে ফেলেছেন, তা নিয়ে ধন্দে সমাজমাধ্যম ব্যবহারকারীরা । তাঁরা আশা করছেন, আগামী দিনে প্রকাশ্যে ঘটনার কথা খোলসা করবেন খোদ অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী আরতি সিংহের বিয়ের অনুষ্ঠানে নজর কেড়েছিলেন রাগিণী খন্না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govinda Ragini Khanna Christianity Hinduism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE