Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

মুম্বইয়ের রাস্তাতেই খুল্লমখুল্লা প্রেম! কার হাত ধরে ছবি দেখতে ঢুকলেন অমিতাভের নাতনি?

কয়েক সপ্তাহ আগে গোয়ার সমুদ্রসৈকতে ছুটি কাটিয়েছেন। তার আগে ফ্যাশন শোয়ে একসঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। এ বার মুম্বইয়ের রাস্তাতেই হাত ধরে ঘুরলেন নব্যা এবং তাঁর চর্চিত প্রেমিক।

Gully Boy famed actor Siddhant Chaturvedi and Amitabh Bachchan’s granddaughter Navya Naveli Nanda caught sneaking out amid romance rumors dgtl

অমিতাভ বচ্চন এবং তাঁর নাতনি নব্যা নভেলি নন্দা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ২১:৫৬
Share: Save:

প্রেম করছেন তাঁরা। বলিউডে এই গুঞ্জন গত কয়েক মাস ধরেই। একসঙ্গে একাধিক পার্টিতেও দেখা গিয়েছে তাঁদের। বলিউডের উঠতি তারকা সিদ্ধান্ত চতুর্বেদী ও অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা। বলিপাড়ার ফিসফাস, নিজেদের সম্পর্ক নিয়ে নাকি ভাবনাচিন্তাও শুরু করছেন তাঁরা। চলতি মাসের প্রথম দিকেই গোয়া থেকে একসঙ্গে ফিরতে দেখা গিয়েছিল সিদ্ধান্ত ও নব্যাকে। এ বার মুম্বইয়ের রাস্তাতেই একে অপরের হাতে হাত রেখে ঘুরলেন বলিপাড়ার চর্চিত যুগল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হল সেই ভিডিয়ো।

মুম্বইয়ের এক শপিং মলের বাইরে সম্প্রতি দেখা যায় সিদ্ধান্ত ও নব্যাকে। শোনা যাচ্ছে, ওই মাল্টিপ্লেক্সে কোনও ছবি দেখতে গিয়েছিলেন চর্চিত যুগল। তার আগেই ভিডিয়োয় ধরা পড়েন তাঁরা। সাধারণ পোশাকেই ছিলেন সিদ্ধান্ত ও নব্যা। দু’জনের পরনেই ছিল সাদা শার্ট ও কালো ট্রাউজ়ার্স। সিদ্ধান্তের মুখে ছিল কালো রঙের একটি মাস্ক। একে অপরের হাত ধরে ওই মাল্টিপ্লেক্সে প্রবেশ করেন তাঁরা। এর আগে চলতি মাসের প্রথম দিকে গোয়া থেকে একসঙ্গে ফিরেছিলেন সিদ্ধান্ত ও নব্যা। আলোকচিত্রীদের ক্যামেরার ধরা পড়েছিল সেই ছবিও। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনও রকম লুকোচুরি করেননি তাঁরা। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল সিদ্ধান্ত ও নব্যাকে।

তার আগে মুম্বইয়ের এক ফ্যাশন শোয়েও একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের এই চর্চিত যুগলকে। সেই ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটেন সিদ্ধান্ত। দর্শকাসনে অভিনেতার মা-বাবার পাশে বসেছিলেন নব্যা। তবে কি স্রেফ প্রেম থেকে পরবর্তী অধ্যায়ের দিকে হাঁটছেন সিদ্ধান্ত ও নব্যা? জল্পনা বলিপাড়ার অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE