Advertisement
০৩ মে ২০২৪
Raima Sen shoots with Vivek Agnihotri

ভ্যাকসিনের যুদ্ধে শামিল বাঙালি অভিনেত্রী, বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে জুটি বাঁধলেন রাইমা সেন

‘দ্য কাশ্মীর ফাইল্‌স’-এর পরে এ বার ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। ফের পরিচালনায় নেমেছেন বিবেক অগ্নিহোত্রী। এ বার তাঁর সঙ্গে যোগ দিলেন টলিউড অভিনেত্রী রাইমা সেন।

The Kashmir Files famed director Vivek Agnihotri starts shooting with Bengali actress Raima Sen for his next film The Vaccine War.

বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী ও বাঙালি অভিনেত্রী রাইমা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ২১:২০
Share: Save:

গত বছর মুক্তি পাওয়া ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ ছবির মাধ্যমে শিরোনামে উঠে এসেছিলেন বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। একের পর এক বিতর্ক সত্ত্বেও বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছিল বিবেক পরিচালিত এই ছবি। ছবি ঘিরে তৈরি হওয়া বিতর্কের জবাব দিতে গিয়েও একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন পরিচালক। এ বার নতুন করে চর্চার কেন্দ্রে তিনি। সৌজন্যে, তাঁর পরবর্তী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। এই মুহূর্তে ওই ছবির শুটিংয়েই ব্যস্ত রয়েছেন পরিচালক। এ বার সেই দলে যোগ দিলেন বাঙালি অভিনেত্রী রাইমা সেন। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির শুটিংয়ের জন্য মু্ম্বইয়ে উড়ে গিয়েছেন রাইমা।

বুধবার সমাজমাধ্যমের পাতায় রাইমার সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন বিবেক। ছবির সেটে বাঙালি অভিনেত্রীকে স্বাগতও জানান বলিউডের অন্যতম বিতর্কিত পরিচালক। ভিডিয়োবার্তায় বিবেক বলেন, ‘'সম্প্রতি কলকাতায় গিয়েছিলাম। সেখানেই এই বুদ্ধিদীপ্ত ও সুন্দরী নায়িকার সঙ্গে আমার দেখা হয়। আমি তাঁকে বলি, ‘আপনি এত ভাল অভিনয় করেন, আপনি চরিত্রকে একেবারে প্রাণবন্ত করে তোলেন।’ তখন তিনি জানান, তাঁকে নাকি কেউ হিন্দি ছবিতে কাজের প্রস্তাবই দেন না। সেটা শুনেই আমি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ রাইমাকে কাস্ট করি।’’ ভিডিয়োতেই রাইমাকে বিবেক প্রশ্ন করেন, ‘‘আপনি এখানে কী করছেন?’’ রাইমার উত্তর, ‘‘আমি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর জন্য শুটিং করছি।’’ বিবেকের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে যে রাইমা খুব খুশি, তা স্পষ্ট অভিনেত্রীর চোখমুখের অভিব্যক্তিতে। বিবেকের ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা ঠিক কেমন? শুটিংয়ে ব্যস্ত থাকা সত্ত্বেও আনন্দবাজার অনলাইনকে রাইমা জানান, নানা পাটেকর, পল্লবী জোশীর মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি কৃতজ্ঞ। ছবির শুটিং খুব ভাল ভাবে চলছে। পরিচালক হিসাবে বিবেক ঠিক কেমন? রাইমা জানান, বিবেক খুব শান্ত প্রকৃতির মানুষ, তাঁর সঙ্গে খুব সহজ ভাবে কাজ করা যায়। ছবি নিয়েও বেশ উত্তেজিত রাইমা।

দিন কয়েক আগেই ছবির প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন বিবেক। সে কথাও সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন পরিচালক। বিবেকের এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করছেন নানা পাটেকর। ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’-এর পরে বিবেকের সঙ্গে ফের জুটি বেঁধেছেন অনুপম খের। চলতি বছর স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। হিন্দি-সহ মোট ১১টি ভাষায় মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE