Advertisement
০৩ মে ২০২৪
Hansika Motwani

ডিসেম্বরেই বিয়ে! কে সেই রহস্যময় পুরুষ, যাঁর সঙ্গে দেখা যাচ্ছিল হংসিকাকে?

বছর শেষে বিয়ের সানাই বলিউডে। মুম্বইয়ের ব্যবসায়ীকে বিয়ে করতে চলেছেন হংসিকা। তাঁর সঙ্গেই নাকি এত দিন প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তবে খবর গোপনই রেখেছিলেন।

অভিনেত্রীর সঙ্গে রহস্যময় এক পুরুষের দেখা মিলছিল বেশ কয়েক মাস ধরেই!

অভিনেত্রীর সঙ্গে রহস্যময় এক পুরুষের দেখা মিলছিল বেশ কয়েক মাস ধরেই! -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১২:৪৩
Share: Save:

হাতে আর এক মাসও নেই। বিয়ের পিঁড়িতে বসবেন হংসিকা মোতওয়ানি। খবর গোপন ছিল এত দিন। অভিনেত্রীর সঙ্গে রহস্যময় এক পুরুষের দেখা মিলছিল বেশ কয়েক মাস ধরেই। জানা গেল, তাঁরই বাগ্‌দত্তা হংসিকা। পাত্রের নাম সোহেল কাঠুরিয়া। পেশায় তিনি মুম্বইয়ের ব্যবসায়ী। ঘনিষ্ঠদের কাছ থেকে জানা গিয়েছে, চারহাত এক হতে চলেছে আগামী ডিসেম্বরের ৪ তারিখ।

যদিও শীতের মরসুম। বলিউডের বর্তমান প্রবণতা অনুযায়ী উৎসব শুরু হবে আগেই। সূত্র জানিয়েছে, ‘‘ডেস্টিনেশন ওয়েডিং হবে জয়পুরে। পরিবার এবং বন্ধুরা উড়ে যাবেন সেখানেই। ডিসেম্বরের ২ তারিখ থেকে বিয়ের অনুষ্ঠান। চলবে ৪ তারিখ অবধি।’’

প্রথম দিনে সুফি গানের আসর। তার পর মেহেন্দি অনুষ্ঠান। সঙ্গীত পরের দিন, অর্থাৎ ৩ ডিসেম্বর। পরিবারের সদস্যদের জন্য পোলো খেলার আয়োজন। হংসিকার গায়েহলুদের অনুষ্ঠান ৪ তারিখ, ভোরবেলা। তার পর বিয়ে শেষে সন্ধ্যায় ক্যাসিনো পার্টি। জানা গিয়েছে, প্রতি দিনের জন্য রয়েছে আলাদা আলাদা পোশাকবিধি। ঐতিহাসিক শহর জয়পুরের মুন্ডোটা দুর্গ এবং প্রাসাদে জমকালো বিয়ে হতে চলেছে হংসিকা-সোহেলের।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্বন্ধ করেই বিয়ে হচ্ছে দু’জনের। পাত্র পছন্দ করেছে পরিবার। তবে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানিয়েছেন, আসলে প্রেমিককেই বিয়ে করছেন হংসিকা। সোহেলের সঙ্গে তাঁর নাকি বেশ কয়েক বছর ধরেই সম্পর্ক রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hansika Motwani Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE