Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ajay Devgan

প্রেমিকের সঙ্গে সমস্যা হলে অজয়ের কাছে সাহায্য চাইতেন কাজল!

কাজলের মনে পড়ে, প্রেম-গুরুর মতো গুছিয়ে বসতেন অজয়। কাজল তাঁকে সমস্ত সমস্যার কথা বলতেন।

অজয়-কাজল

অজয়-কাজল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৮
Share: Save:

২২ বছর হয়ে গেল কাজল-অজয়ের দাম্পত্যের বয়স। সেই প্রথম ১৯৯৫ সালে ‘হালচাল’ ছবিতে দু’জনের দেখা। কাজল প্রচুর কথা বলতেন বলে অজয়ের তাঁকে একদম ভাল লাগেনি। উল্টোদিকে কাজলেরও তেমন পছন্দ হয়নি অজয়কে। কিন্তু প্রথম দৃশ্যে অভিনয় করে অজয় বুঝেছিলেন, এই মহিলা প্রশংসনীয়। তার পর ধীরে ধীরে বন্ধুত্ব। প্রথম দু’বছর তাঁরা অন্যান্য প্রেম করছিলেন। কিন্তু কবে যে তাঁদের সম্পর্ক প্রেম পরিণতি পেল, তা কাজল ও অজয় দেবগণেরও অজানা।

তাঁদের সম্পর্কের খুঁটিনাটি জানেন না অনেকেই। কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে কাজল তাঁদের সমীকরণ নিয়ে কথা বলতে গিয়ে একটি মজার ঘটনার কথা জানান। বেশ গাঢ় বন্ধুত্ব হয়ে উঠেছে কাজল ও অজয়ের। অজয় অন্য প্রেম করছেন। কাজলও অন্য সম্পর্কে। কিন্তু প্রেমের সমস্যায় জর্জরিত কাজল। কার কাছে সমাধান চাইবেন? অজয় রয়েছেন তো!

কাজলের মনে পড়ে, প্রেম-গুরুর মতো গুছিয়ে বসতেন অজয়। কাজল তাঁকে সমস্ত সমস্যার কথা বলতেন। তাঁর প্রেমিক তাঁর সঙ্গে এই করছেন, ওই করছেন। মন দিয়ে শুনতেন অজয়। ফের উপদেশ দিতেন কাজলকে। এ ভাবেই একে অপরের জীবনের ‌অবিচ্ছিন্ন অংশ হয়ে উঠেছিলেন তাঁরা।

প্রেম হওয়ার পরেও বহু দিন পর্যন্ত তাঁরা সংবাদমাধ্যম থেকে দূরে থাকতেন। লুকিয়ে রাখতেন তাঁদের সম্পর্ক। তাঁদের বিয়ের ব্যাপারে কেউ ঘুণাক্ষরেও টের পায়নি। বাড়ির ছাদে ছোট করে বিয়ে সেরেছিলেন বলিউডের এই যুগল। আর আজ তাঁদের সেই বিয়ের ২২ বছর কেটে গেল।

বিবাহবার্ষিকীতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অজয় দেবগণের সঙ্গে নিজের একটি পুরনো ছবি পোস্ট করেছেন কাজল। ছাদে বসে রয়েছেন তিনি। দাঁড়িয়ে রয়েছেন অজয়। একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kajol Marriage Anniversary Ajay Devgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE