Advertisement
২৩ জুন ২০২৪
Hardik-Natasha Divorce Rumours

পথে বসবেন হার্দিক! নাতাশার সঙ্গে বিবাহবিচ্ছেদ হলে সম্পত্তির কত শতাংশ দিয়ে দিতে হবে?

হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনা নাতাশার। এর মাঝে সমাজমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট ক্রিকেট তারকার স্ত্রীর। তিনি লেখেন, ‘‘খুব শীঘ্রই কেউ পথে বসতে চলেছেন।’’

Hardik Pandya Natasa stankovic divorce, indian cricketer have to give 70 percent of his property

নাতাশা স্টানকোভিচ এবং হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ২০:২৩
Share: Save:

হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচের নাকি বিবাহবিচ্ছেদ হতে চলেছে! বেশ কয়েক দিন ধরেই জোর গুঞ্জন মায়ানগরীতে। প্রতি বছরই প্রায় আইপিএলের ভিআইপি বক্সে দেখা মেলে নাতাশার। তবে এ বছর যেন তাল কাটল। স্বামীর খেলা দেখতে আসেননি তিনি। এমনকি ‘মুম্বই ইন্ডিয়ানস’ নিয়ে কোনও মন্তব্যও করেননি নাতাশা। এই সব ঘটনার ভিত্তিতেই তাঁদের দাম্পত্য নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। যদিও হার্দিকের দাদা ক্রুনাল ও বৌদি পঙ্খুড়ি নাতাশার পোস্টে এখনও মন্তব্য করছেন।

এ দিকে অন্য এক জল্পনা, বিবাহবিচ্ছেদের বিষয়টি সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশের মালিক হবেন নাতাশা ও তাঁর শিশুপুত্র অগস্ত্য। এর মাঝেই সমাজমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট নাতাশার। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘খুব শীঘ্রই কেউ পথে বসতে চলেছেন।’’

যদিও একটি পাল্টা যুক্তি এই মুহূর্তে সমাজমাধ্যমে ঘোরাফেরা করছে। বেশ কয়েক বছর আগে নিজের দেওয়া এক সাক্ষাৎকারে হার্দিক জানান, তাঁর সম্পত্তির সবটাই তাঁর মায়ের নামে করা। যাতে ভবিষ্যতে সম্পত্তির ভাগ অন্য কাউকে দিতে না হয়। এককথায়, প্রথম থেকে আটঘাট বেঁধেই রেখেছিলেন ক্রিকেট তারকা।

২০২০ সালে ৩১ মে গাঁটছড়া বাঁধেন বর্তমানের ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হার্দিক ও সার্বেরিয়ান মডেল এবং নৃত্যশিল্পী নাতাশা। সেই বছরেই ৩০ জুলাই তাঁদের প্রথম সন্তান অগস্ত্যের আগমন ঘটে। তার পর প্রায় চার বছর কেটে গিয়েছে। আচমকাই ছন্দপতন তাঁদের সম্পর্কে। যদিও বিচ্ছেদ নিয়ে বিবৃতি মেলেনি দু’জনের কারও তরফেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE