• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভিকির প্রাক্তন বান্ধবী হিসেবে পরিচিতি চাই না, মুখ খুললেন হরলিন

celebs
হরলিন শেট্টি। ইনসেটে ভিকি।

Advertisement

কখনও নাচের ভিডিয়ো, কখনও বা ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে হরলিন শেট্টি বলি দর্শকের কাছে পরিচিত নাম। কিন্তু অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কের জেরে তার থেকেও বেশি পরিচিতি পেয়েছিলেন। সদ্য ভিকির সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছে তাঁর। সে সব নিয়েই এ বার প্রকাশ্যে মুখ খুললেন হরলিন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে হরলিন বলেন, ‘‘ব্রেকআপের গসিপে আমার কিছু যায় আসে না। আমার পরিবারেরও কিছু যায় আসে না। সকলেরই নিজস্ব পরিচিতি রয়েছে। আমি এখনও পর্যন্ত একটা ছবিতেও কাজ করিনি। আমি ছবিতে কাজ করতে চাই। আমি নিজের নামে পরিচিত হতে চাই। কারও প্রাক্তন বান্ধবী হিসেবে আমাকে লোকে চিনুক, আমি তা চাই না।’’

হরলিন মনে করেন, অভিনেতা হিসেবে নিজেকে দক্ষ করে তুলতে হলে ব্যক্তিগত জীবনে সব রকম ইমোশনের মধ্যে দিয়ে যাওয়া ভাল। ফলে ভিকির সঙ্গে ব্রেকআপ আখেরে তাঁর উন্নতিতে কাজে লেগেছে বলে মনে করেন তিনি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

হরলিনের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই একটি অ্যাওয়ার্ড শো-এ গিয়ে নিজেকে ‘সিঙ্গল’ বলে দাবি করেন ভিকি। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ভিকিকে আগে ফলো করলেও ব্রেকআপের পর আর ফলো করেন না হরলিন। সব মিলিয়ে পুরনো সম্পর্কের কথা ভুলে জীবনে এগিয়ে যেতে চান, তা আরও একবার স্পষ্ট করে দিয়েছেন হরলিন।  

আরও পড়ুন, রাজের কাজ শেষ, তাই কি শুভশ্রীর মন খারাপ?

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন