Advertisement
১৩ জুন ২০২৪
Daniel Radcliffe

প্রেমিকার সঙ্গে ১০ বছরের সম্পর্কে নতুন অধ্যায়, বাবা হচ্ছেন পর্দার ‘হ্যারি পটার’

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। অভিনেত্রী এরিন ডার্কের সঙ্গে সম্পর্কে রয়েছেন। জীবনের নতুন মোড়ে হাজির ড্যানিয়েল র‌্যাডক্লিফ।

Harry Potter star Daniel Radcliffe and longtime girlfriend Erin Darke are pregnant with first baby.

প্রেমিকা সন্তানসম্ভবা, বাবা হতে চলেছেন ব্রিটিশ তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১২:১৮
Share: Save:

‘হ্যারি পটার’-এর জীবনে নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। বাবা হতে চলেছেন ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। প্রেমিকার সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন তারকা। ১০ বছর পর এ বার নতুন সিদ্ধান্ত নিতে চলেছেন ড্যানিয়েল এবং তাঁর প্রেমিকা এরিন ডার্ক। অভিনেতার মুখপাত্রের তরফে জানানো হয়, সন্তানসম্ভবা এরিন। খুব শীঘ্রই যুগলের কোলে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান।

Harry Potter star Daniel Radcliffe and longtime girlfriend Erin Darke are pregnant with first baby.

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবির সেটেই প্রেম ড্যানিয়েল ও এরিনের। ছবি: সংগৃহীত।

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবিতে প্রথম বার একসঙ্গে কাজ করেন ড্যানিয়েল ও এরিন। ওই ছবির সেটেই বন্ধুত্ব থেকে প্রেম। তার পরে কেটে গিয়েছে প্রায় এক দশক। ‘কিল ইয়োর ডার্লিংস’-এর সেটে সেই যে একে অপরের হাত ধরেছিলেন, তার পর থেকে একসঙ্গেই পথ চলা ড্যান ও এরিনের। যদিও এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন যুগল। ‘হ্যারি পটার’-এর মতো জনপ্রিয় সিরিজ়ে অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল। অন্য দিকে, ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারেকাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক। অভিনয় করেছেন ‘গুড গার্লস রিভল্ট’, ‘বিসাইড স্টিল ওয়াটার্স’, ‘মুনশাইন’-এর মতো ছবি এবং সিরিজ়ে। ২০১৬ সালে ড্যানিয়েলের সঙ্গে ‘ডোন্ট থিঙ্ক টোয়াইস’ ছবিতেও অবিনয় করেছেন এরিন। তবে শুধু অভিনয় নয়, এরিনের সঙ্গে ভবিষ্যতে চিত্রনাট্য লেখার ইচ্ছে রয়েছে বলেও জানিয়েছেন ড্যানিয়েল।

ড্যানিয়েলের সাম্প্রতিক ছবি ‘উইয়ার্ড: দ্য অ্যাল ইয়ানকোভিচ’-এর প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল ড্যান ও এরিনকে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। উপভোগ করছেন জীবনের অন্যতম সেরা সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE