• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভারতীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হর্ষ

Bharti and Harsh
হর্ষ এবং ভারতী।

স্ত্রী ভারতী সিংহের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন হর্ষ লিম্বাচিয়া।

মঙ্গলবার ইনস্টাগ্রামে ভারতীর সঙ্গে তিনটি ছবি পোস্ট করেন হর্ষ। ক্যাপশনে লেখেন, ‘তুমি সঙ্গে থাকলে আর কোনও ব্যাপার না’। অর্থাৎ পেরিয়ে আসা কঠিন সময়কে মনে করেই ভালবাসার মানুষকে পাশে থাকার জন্য নিজের মতো করে ধন্যবাদ জানিয়েছিলেন হর্ষ।

কিন্তু সেখানেও নেটাগরিকদের একাংশ মাদক-কাণ্ডে তাঁদের গ্রেফতার হওয়ার প্রসঙ্গ টেনে এনে কটাক্ষ করেন। কেউ লেখেন, ‘ভারতীকে দ্য কপিল শর্মা শো থেকে বয়কট করা উচিত’। কেউ আবার লিখলেন, ‘আপনাদের মনে হয়, আপনারা যা করেছেন ঠিক করেছেন’। এ রকম অসংখ্য বিরূপ মন্তব্যে ভরে যায় হর্ষের পোস্ট। যদিও হর্ষও ছেড়ে দেওয়ার পাত্র নন। বেশ কয়েকটি কমেন্টের উত্তর ফিরিয়ে দিয়েছেন তিনি। এরপর যদিও সেই পোস্টের কমেন্ট সেকশনটি বন্ধ করে দেন হর্ষ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Haarsh Limbachiyaa (@haarshlimbachiyaa30)

আরও পড়ুন: ‘বয়কট কঙ্গনা’! ডাক তুললেন পঞ্জাবি তারকারা

২২ নভেম্বর ভারতী এবং তাঁর স্বামী হর্ষের মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখান থেকে ৮৬.৫ গ্রাম মতো গাঁজা উদ্ধার হয়। এর পর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর প্রথমে ভারতী এবং তার পর হর্ষকে গ্রেফতার করা হয়। প্রায় দেড় দিন জেল হেফাজতে থাকার পর মাথাপিছু ১৫ হাজার টাকার বন্ডে তাঁদের জামিন মঞ্জুর হয়।

আরও পড়ুন: বিয়ের পরে রোদে ভিজলেন অনির্বাণ, সঙ্গে গল্পকার রুদ্রনীল, তৈরি হচ্ছে নতুন ছবি?

এর পরেই শোনা যায়, ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বহিষ্কার করা হতে পারে ভারতীকে। যদিও সেই শো-তে ভারতীর সহকর্মী কিকু সারদা এবং কৃষ্ণা অভিষেক এই গুঞ্জনকে সম্পূর্ণ ভাবে উড়িয়ে দিয়েছেন। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন