Advertisement
২১ মে ২০২৪
Kangana Ranaut

হৃতিক অতীত, নতুন কার প্রেমে পড়লেন কঙ্গনা? অভিনেত্রীর পোস্ট ঘিরে জল্পনা

হৃতিকের সঙ্গে তাঁর প্রেম অধ্যায় নিয়ে কম বিতর্ক হয়নি। এ বার কঙ্গনার পোস্ট ঘিরে জল্পনা, নতুন করে কার প্রেমে পড়লেন অভিনেত্রী?

Has Kangana Ranaut hinted at being in a relationship in her latest post

উষ্ণ ছবিতে মির্জ়া গালিবের শরণাপন্ন কঙ্গনা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৭:৫২
Share: Save:

‘ঠোঁটকাটা’ বলে তাঁর বদনাম বলিপাড়ায়। তিনি বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত। উনিশ থেকে বিশ হলেই ধেয়ে আসে কঙ্গনার ঝাঁঝালো টুইট। বলিউডের সঙ্গে যেন তাঁর অলিখিত শত্রুতা। তাঁর প্রেমপর্ব নিয়েও কম চর্চা হয়নি মায়ানগরীতে। অধ্যয়ন সুমনের সঙ্গে প্রেম, বিচ্ছেদ। তার পর হৃতিক রোশন ও কঙ্গনা রানাউতের সম্পর্কের খবরে এক সময়ে সরগরম ছিল মায়ানগরী। দু’পক্ষের মধ্যে বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে। অবস্থা এমন পর্যায় পৌঁছয় যে, আদালতের দ্বারস্থ হন তাঁরা। যদিও কঙ্গনার পর্ব মিটিয়ে এখন সাবার সঙ্গে ভাল আছেন হৃতিক। এখন অভিনেত্রীর নতুন পোস্টে মিলল প্রেমের ইঙ্গিত।

সপ্তাহের শুরুতেই নিজের লাজুক ছবি দিয়ে লেখেন, ‘‘ইশক উয়োহ আতিশ হ্যায় গালিব জো লগানে সে লগতি নেহি। অউর বুজনে সে বুজতি নেহি।’’ বোঝাই যাচ্ছে, মির্জ়া গালিবের কবিতা পোস্ট করেছেন অভিনেত্রী।

কেউ জিজ্ঞেস করেছেন, ‘‘প্রেমে পড়েছেন নাকি?’’ কেউ আবার খোঁচা দিয়ে লিখেছেন, ‘‘আপনি মনে হয় হৃতিককে ভুলতে পারছেন না?’’ কেউ কেউ তো আগ বাড়িয়ে অভিনেত্রীর মন্তব্যবাক্সে হৃতিক-সাবার ছবিও পোস্ট করেছেন।

এই মুহূর্তে কঙ্গনা ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে। চলতি বছরের ২০ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা রানাউত পরিচালিত ও তাঁরই অভিনীত ছবি ‘ইমার্জেন্সি’র। সম্প্রতি ঘোষণা করা হয়, সেই দিনই মুক্তি পাবে অমিতাভ বচ্চন, টাইগার শ্রফ, কৃতি শ্যানন অভিনীত ছবি ‘গণপথ’। সেই কারণে পিছিয়ে দিতে হয় তাঁর ছবি মুক্তির তারিখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Hrithik Roshan Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE