Advertisement
০৭ মে ২০২৪
Kangana Ranaut

কঙ্গনাকেও ছাড়েননি কর্ণ! টেলিভিশনে তাঁকে হেনস্থার বৃত্তান্ত প্রকাশ্যে আনলেন ‘কুইন’

তাঁর সঙ্গেও কী কী খারাপ করেছেন কর্ণ, সেই বৃত্তান্ত কঙ্গনা প্রকাশ্যে আনলেন। জানালেন, টেলিভিশন অনুষ্ঠানে তাঁকে অপমান করেছেন কর্ণ, হেনস্থা করেছেন সবার সামনে। কারণ শুনিয়ে আরও চমকে দিলেন ‘কুইন’।

Kangana Ranaut claims Karan Johar insulted her on national TV

গত কাল কর্ণের ইংরেজি হরফে লেখা হিন্দি পোস্টের একটি স্ক্রিনশট দিয়েই এত কথা লেখেন কঙ্গনা। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ০৯:৩৭
Share: Save:

কর্ণ জোহরের রহস্যময় পোস্টের পর আবার তাঁকে একহাত নিলেন কঙ্গনা রানাউত। অনুষ্কা শর্মার কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন কর্ণ— এমনই অভিযোগ উঠছে পুরনো এক ভিডিয়োর ভিত্তিতে। প্রিয়ঙ্কা চোপড়াও নাকি কর্ণের প্যাঁচে পড়েই বলিউড ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। এ সব পুরনো প্রসঙ্গে ঘনিয়েছে বিতর্ক, যাতে কঙ্গনা কিছু দিন আগেই কর্ণের নাম না নিয়ে মন্তব্য করেছিলেন, “চাচা চৌধুরীর এটাই কাজ।” এই আবহে রবিবার কর্ণের পোস্ট ছিল, “যতই তোমরা তরবারি ওঠাও, আমার মৃত্যু নেই।”

কঙ্গনা এর পর প্রকাশ্যে আনলেন তাঁর সঙ্গেও কী কী খারাপ করেছেন কর্ণ, সেই বৃত্তান্ত। জানালেন, টেলিভিশন অনুষ্ঠানে তাঁকে অপমান করেছেন কর্ণ, হেনস্থা করেছেন সবার সামনে। কারণ শুনিয়ে আরও চমকে দিলেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী।

লিখেছেন, “একটা সময় ছিল যখন চাচা চৌধুরী (কর্ণ) স্বজনপোষণ মাফিয়াগুলোর সঙ্গে দল বেঁধে আমায় অপমান করত। সবার সামনে হেনস্থা করত। জাতীয় টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানেও করেছে। শুধুমাত্র আমি ইংরেজিতে কথা বলতে পারতাম না বলে।”

এর পর কঙ্গনা লেখেন, “আর আজ আমি ওঁর হিন্দির দক্ষতা দেখার পর আর চুপ করে থাকতে পারলাম না। যতটা পারলাম শুধরে দিলাম। দেখা যাক কী হয়।”

গত কাল কর্ণের ইংরেজি হরফে লেখা হিন্দি পোস্টের একটি স্ক্রিনশট দিয়েই এত কথা লেখেন কঙ্গনা। যেখানে কর্ণ লিখেছিলেন, “যা খুশি বলে যাও, আমি মিথ্যার কাছে মাথা নোয়ানোর দলে নেই। কিছু বলব না। আমার ভাবমূর্তি নষ্ট করার যত চেষ্টাই হোক, আমার সততা, শুদ্ধতা আমার জয়। তুলে ধরো তোমাদের তরবারি, আমার মৃত্যু নেই।”

গত কাল কর্ণের ইংরেজি হরফে লেখা হিন্দি পোস্টের একটি স্ক্রিনশট দিয়েই এত কথা লেখেন কঙ্গনা।

গত কাল কর্ণের ইংরেজি হরফে লেখা হিন্দি পোস্টের একটি স্ক্রিনশট দিয়েই এত কথা লেখেন কঙ্গনা।

কারও নাম উল্লেখ না করেই কাব্য করে লিখেছেন কর্ণ, যে পোস্টকে পুরনো ভিডিয়ো নিয়ে জলঘোলার জেরই মনে করছেন সকলে। কর্ণের স্বজনপোষণ প্রবণতা নিয়ে বলিউডে খোলাখুলিই আলোচনা হয়। এ ক্ষেত্রেও কর্ণের পোস্ট দেখে তির্যক মন্তব্যই ভেসে আসছে।

বিতর্কের সূত্রপাত ইনস্টাগ্রামে সম্প্রতি ভাইরাল হওয়া একটি পুরনো ভিডিয়োতে। যেখানে অনুষ্কাকে পাশে বসিয়েই একটি সাক্ষাৎকারে কর্ণকে বলতে শোনা যায়, “অনুষ্কার কেরিয়ার আমি একেবারে নষ্ট করে দিতে চেয়েছিলাম। আদিত্য চোপড়া আমাকে একটি ছবির জন্য অনুষ্কার ছবি দেখিয়েছিল, আমি ‘না, না’ করে উঠেছিলাম। চেয়েছিলাম, আদিত্য যেন ওকে সই না করায়। আমি চেয়েছিলাম অন্য এক অভিনেত্রীকে আদি নিক। এই পুরো ষড়যন্ত্রের পিছনে আমি ছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE