Advertisement
১৯ এপ্রিল ২০২৪
sean Banerjee

Sean Banerjee: এক বাস ফুল, ডার্ক চকোলেট আর প্রেম প্রস্তাব! সাড়া দিলেন শন?

‘মন ফাগুন’-এর শ্যুট চলছে কালিম্পঙে। সেখানেই গাড়ি ভর্তি ফুল, ডার্ক চকোলেট আর অগুন্তি প্রেম প্রস্তাব পাচ্ছেন টেলি দুনিয়ার ‘ক্যাসানোভা’।

শন বন্দ্যোপাধ্যায়

শন বন্দ্যোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ০৯:০৩
Share: Save:

প্রেম শুধুই বসন্তে আসে? কে বলেছে! ভরা বর্ষাতেও প্রেম জমতে পারে। পাহাড়ি বাঁক পেলে তো কথাই নেই। অল্প ঠাণ্ডা, হালকা বৃষ্টি, মেঘ-রোদ্দুরে ভিজে ভালবাসা জমজমাট। তেমনটাই নাকি হয়েছে শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর শ্যুট চলছে কালিম্পঙে। সেখানেই গাড়ি ভর্তি ফুল, ডার্ক চকোলেট আর অগুন্তি প্রেম প্রস্তাব পাচ্ছেন টেলি দুনিয়ার ‘ক্যাসানোভা’।

ছোট পর্দায় শন বরাবরের দুরন্ত প্রেমিক। সব বয়সের মেয়েরা তাঁকে দেখলেই থমকে যান। সেই ইমেজ যে শৈল শহরেও ছড়িয়ে গিয়েছে, কে জানত? ধারাবাহিকের সাংবাদিক বৈঠকে প্রথম সে কথা জানিয়েছেন আরেক সহ-অভিনেতা বিশ্বনাথ বসু। সাংবাদিকদের প্রশ্ন ছিল, নায়ক ঋষিরাজের মতোই কি ছেলেবেলায় প্রেম এসেছে শনের জীবনে? তখনই রসিকতার ছলে বিশ্বনাথ বলে ওঠেন, শনের আগামী দিন ভালবাসায় ভরা। কালিম্পঙে এসেও তার হাত থেকে নিস্তার নেই অভিনেতার। ছেলেবেলার কথা ভেবে আর কী হবে?

তার পরেই তিনি যোগ করেন, বাস ভর্তি ফুল, ডার্ক চকোলেট আর নানা বয়সের মেয়েদের প্রেম ঘিরে রয়েছে শনকে। শন নিজেও জানান, শ্যুটের ফাঁকে তিনি কিছু কেনাকাটা করতে বেরিয়েছিলেন। মাস্ক, টুপিতে মাথা-মুখ ঢাকা সত্ত্বেও তাঁকে চিনতে পারেন এক স্থানীয় যুবতী জয়ন্তী। সঙ্গে সঙ্গে নিজস্বী তোলার বায়না। নানা উপহার দেওয়ার প্রস্তাব। বেশ কিছুক্ষণ সময়ও নাকি তিনি কাটান শনের সঙ্গে।

শন কি অনুরাগীর আবদার মিটিয়েছেন? সাংবাদিক বৈঠকে অভিনেতার লাজুক উত্তর, ‘‘হ্যাঁ মিটিয়েছি। এক সঙ্গে নিজস্বী তুলেছি। জয়ন্তীর দেওয়া উপহারও নিয়েছি। তাতে হাসি ফুটেছে ওঁর মুখে।’’ এও জানিয়েছেন, অচেনা শহরেও যে তাঁর এত অনুরাগী ছড়ানো, ভাবতেই পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shooting love proposal sean Banerjee Mon Phagun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE