×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

বিনোদন

দিব্যাঙ্কা ত্রিপাঠী-বিবেক দাহিয়ার এই রাজকীয় ফ্ল্যাটের অন্দরমহল তাক লাগিয়ে দেবে

নিজস্ব প্রতিবেদন
২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৪:১২
টেলিভিশনের অন্যতম লাভিং জুটি। দিব্যাঙ্কা ত্রিপাঠী এবং বিবেক দাহিয়া। তিন বছর তাঁদের বিয়ে হয়েছে। সম্প্রতি মুম্বইয়ে নিজেদের নতুন ফ্ল্যাটে শিফট করেছেন তাঁরা।

আগাগোড়া যেন ‘সোনা’য় মোড়া তাঁদের ফ্ল্যাট। রাজকীয় এই ফ্ল্যাটের অন্দরমহল দেখলে তাক লেগে যাবে।
Advertisement
দিব্যাঙ্কার জন্ম ভোপালে। বিবেক চণ্ডীগড়ের ছেলে। টেলিভিশনে অভিনয়ের সূত্রেই তাঁদের পরিচয়। তবে প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েননি তাঁরা। বরং ভক্তদের কারসাজিতে তাঁরা প্রেমে পড়ে যান।

‘ইয়ে হ্যায় মহব্বতে’ টেলি সিরিয়ালে তাঁদের দু’জনের দেখা। দু’জনে খুব ভাল বন্ধু হয়ে গিয়েছিলেন সেই সময়। ভক্তরাই প্রথমে তাঁদের দু’জনের ছবি মিলিয়ে মিশিয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। একসঙ্গে দু’জনকে ‘দিবেক’ সম্বোধন করেন তাঁরা।
Advertisement
সেটা নিয়ে গসিপও শুরু হয়। শোনা যায়, এই ছবি দেখার পরই দিব্যাঙ্কা আর বিবেক নিজেদের নিয়ে ভাবতে শুরু করেন। এই ভাবেই নাকি একে অপরের প্রেমে পড়ে যান তাঁরা।

২০১৬ সালে বহু দিনের বয়ফ্রেন্ড এবং সহ-অভিনেতা বিবেক দাহিয়াকে বিয়ে করেন তিনি। ভোপালে তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। তারপর চণ্ডীগড় এবং মুম্বইয়ে আলাদা দুটো অনুষ্ঠান হয়।

সম্প্রতি তাঁরা মুম্বইয়ে নতুন একটা ফ্ল্যাটে শিফট করেছেন। ১২৬০ বর্গ ফুটের এই ফ্ল্যাটটা ৩ বেডরুমের।

ফ্ল্যাটের আগাগোড়ো ‘সোনা’য় মোড়া। না, প্রকৃত অর্থে সোনা নয় যদিও, সোনালী রং করা। আলো এবং রঙের কারসাজিতে সোনার মতোই মনে হবে যদিও।

প্রতিটা আসবাবেও রয়্যাল ছাপ স্পষ্ট। ঘরের এক কোণায় আবার দিব্যাঙ্কা আর বিবেক বিশেষ নজর দিয়েছেন। দু’জনের সমস্ত পুরস্কার সেখানে সাজিয়ে রেখেছেন তাঁরা।

ঘরের মধ্যে সুন্দর, ছোট একটি মন্দিরও রয়েছে। সেখানেও সোনালী কাজ করা। তেমন বেডরুমের দেওয়াল থেকে শুরু করে প্রতিটা আসবাবও সোনালী রঙের। এমনকি বিছানার চাদরটাও সোনালী।

এই ফ্ল্যাটে শিফট করার আগে থেকেই অন্দরমহলের নকশা বানিয়ে নিয়েছিলেন দু’জনে। দু’জনের পছন্দগুলোকে এক জায়গায় এনে ফ্ল্যাটটা সাজাতে তাঁদের অনেক সময় লেগেছিল।