Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বাড়ি না পাঁচতারা হোটেল! প্রিয়ঙ্কা-নিকের অন্দরমহল দেখলে চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন
১১ নভেম্বর ২০১৯ ১২:৫৫
২০১৮ সালে মার্কিন গায়ক এবং অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়ঙ্কা। তারপর থেকে নিকের সঙ্গে পাকাপাকি ভাবে আমেরিকাতেই থাকতে শুরু করেছেন তিনি।

বিয়ের আগেও অবশ্য প্রিয়ঙ্কা কর্মসূত্রে বেশির ভাগ সময় নিউ ইয়র্কেই থাকতেন। নিককে বিয়ের পর লস অ্যাঞ্জেলসে আরও সুন্দর এবং আরও বড় বাড়িতে শিফট করেছেন তিনি।
Advertisement
প্রিয়ঙ্কা চোপড়াকে নতুন এই বাড়ি বিয়ের আগেই উপহার দিয়েছিলেন নিক। বিয়ের পর থেকেই নিকের সঙ্গে এই নতুন বাড়িতেই থাকছেন প্রিয়ঙ্কা।

নিকও আগে যে বাড়িতে থাকতেন, সেটা বিক্রি করে প্রিয়ঙ্কাকে এই নতুন বাড়ি উপহার দিয়েছিলেন।
Advertisement
প্রিয়ঙ্কা-নিকের বাসভবন, চার হাজার ১২৯ বর্গ ফুটের এই বাড়ির অন্দরমহল দেখলে চমকে উঠবেন।

প্রিয়ঙ্কা এবং নিকের এই নতুন বাড়ির ঠিকানা হল লস অ্যাঞ্জেলস। লস অ্যাঞ্জেলসের বেভার্লি হিলস পোস্ট অফিস অঞ্চলে রয়েছে বাড়িটি।

আধুনিকতার সমস্তরকম ছাপ রয়েছে বাড়িতে। আশেপাশে রয়েছে পাহাড়। ঘরে বসেই যাতে প্রিয়ঙ্কা এবং নিক সেই মনোরম দৃশ্য উপভোগ করতে পারেন, সে বিষয়টা মাথায় রেখেই বাড়িটা বানানো হয়েছে।

ভীষণ খোলামেলা বাড়ি তাঁদের। বিশালাকার কাচের জানলা আর দেওয়াল জুড়ে স্লাইডিং দরজা বাড়িটার অন্য মাত্রা এনে দিয়েছে।

বাড়ির একদিকে রয়েছে সুইমিং পুল। নীলাভ জল আর উপরে উন্মুক্ত ঝকঝকে আকাশ। তার চারপাশে পাহাড় আর বড় গাছে ঘেরা।

বাড়িটায় মোট পাঁচটা বেডরুম রয়েছে। রয়েছে চারটি বাথরুম। সঙ্গে রয়েছে একটা অত্যাধুনিক রান্নাঘর। রান্নাঘর থেকেও বাইরের সুন্দর প্রকৃতিকে উপভোগ করা যায়।

২০১২ সালে বাড়িটা কিনেছিলেন লস অ্যাঞ্জেলসের একটি নাইট ক্লাবের মালিক জাসন লেভ। তিনি ভারতীয় মুদ্রায় প্রায় ১৩ কোটি টাকা দিয়ে বাড়িটা কেনেন।

২০১৮ সালে প্রায় ৪৬ কোটি টাকায় এই বাড়িটা প্রিয়ঙ্কার জন্য কিনে নেন নিক জোনাস।

আবার এটা শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নাকি প্রিয়ঙ্কা এবং নিক অন্য আরও বড় কোনও বাড়ি কেনার পরিকল্পনা করছেন। তাঁদের দু’জনের সম্মিলিত সম্পত্তি ৩৭৫ কোটি টাকা। এ বার তাঁরা লস অ্যাঞ্জেলসে ১৪১ কোটি টাকার একটি সম্পত্তি কিনতে চান।