‘উইন্ডোজ’- এর প্রযোজনায় ভাল ছবি যে হতে পারে তার প্রমাণ ‘প্রজাপতি বিস্কুট’-এ আগেই দেখেছেন দর্শক। সেই ছবির পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরের ছবি ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র কারখানাও ‘উইন্ডোজ’। ছবিটি মুক্তি পাবে আগামী ১২ অক্টোবর। সদ্য মুক্তি পেল এর নয়া ডিজিটাল পোস্টার।

এ ছবির বহু চমকের মধ্যে রয়েছে আবির চট্টোপাধ্যায়ের প্লেব্যাক। ছবিতে হরিণগড়ের হারিয়ে যাওয়া রাজপুত্র কন্দর্পনারায়ণের ভূমিকায় অভিনয় করছেন আবির। পাকেচক্রে যে কন্দর্পনারায়ণ ডাকাতদের দলে ভিড়ে যায়। ছবির একটি সিকোয়েন্সে ডাকাতিরই গান গাইবেন আবির। সঙ্গে থাকছেন ভজবাবুর ভূমিকায় রজতাভ দত্ত। বলা যেতে পারে আবির এবং রজতাভর ডুয়েট গান এটি।

গানটি লিখেছেন শিলাজিৎ। সুরও তাঁর। নাম ‘ডাকাত হব আস্তে আস্তে’। প্রথমে ভাবা হয়েছিল, পেশাদার গায়কদের দিয়েই গানটা রেকর্ড করা হবে। শেষে ঠিক হয়, সিকোয়েন্সের মজাটা ধরে রাখতে অভিনেতারা গাইলেই স্বাদটা ফুটবে ভাল! গানঘর শিলাজিতের দায়িত্বে দেওয়াটাও নতুন চমক।

আরও পড়ুন, অফস্ক্রিনের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দিতিপ্রিয়া

সৌমিত্র চট্টোপাধ্যায়, সন্ধ্যা রায়ের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। সদ্য পোস্টার লঞ্চে পরিচালকের পাশাপাশি আবির চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, শিলাজিত্ সহ উপস্থিত ছিলেন টলিউডের অনেকেই।