• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘জগ্গা জসুস’ দেখলেন না আমির, কেন?

Jagga-Jasoos-Aamir-Khan
‘জগ্গা জসুস’ না দেখতে পেরে আমিরের মন খারাপ। ছবি: সংগৃহীত

অনেক অপেক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে অনুরাগ বসুর ‘জগ্গা জসুস’। প্রত্যাশা মতো না হলেও বক্স অফিসে মোটামুটি ভালই ব্যবসা করছে জগ্গা। রণবীর কপূরের অভিনয়ও প্রশংসিত হচ্ছে। কিন্তু যে ছবি নিয়ে এত উত্তেজনা, সেই ছবিই নাকি দেখবেন না মিস্টার পারফেকশনিস্ট। তা হলে কী রণবীর-ক্যাটের ছবি না পসন্দ আমিরের? নাকি অনুরাগের ছবি নিয়ে তেমন উৎসাহই পাচ্ছেন না মিস্টার খান? নাহ! একটাও মিলল না। আসলে ‘জগ্গা জসুস’ দেখতে যারপরনায় উৎসাহী আমির। তবু দেখা হয়নি ছবি। এই কারণে আপসেটও হয়ে পড়েছেন আমির।  কিন্তু কেন?

নিজেই জানালেন ফেসবুকে। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে আমির লিখেছিলেন, ‘‘এই মুহূর্তে আমি দেশে নেই। ‘জগ্গা জসুস’ দেখতে পারলাম না। খুবই আপসেট হয়ে পড়েছি। বহু দিন ধরে এই ছবি দেখার অপেক্ষায় আছি।’’ পোস্টে ছবির কলাকুশলীদের শুভ কামনাও জানিয়েছেন আমির।

 

আরও পড়ুন, বক্স অফিসে কেমন রেজাল্ট করল ‘জগ্গা জসুস’?

এই মুহূর্তে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিংয়ের জন্য দেশের বাইরে রয়েছেন আমির। এই ছবিতেও তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা। পাশাপাশি বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ফতিমা সানা শেখ, জ্যাকি শ্রফ। আর এই প্রথম বার আমিরের সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন