• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘বিগ বস’-এ যোগ দিচ্ছেন মিলিন্দ-অঙ্কিতা? মিলিন্দ বললেন...

milind soman and ankita kanwar
সস্ত্রীক মিলিন্দ সোমন

কানাঘুষো চলছিল অনেক দিনই। এই নিয়ে উত্তেজনার পারদও উঠছিল চড়চড় করে। কিন্তু এ বার তাতে জল ঢাললেন আলোচনার শিরোনামে থাকা চরিত্রই!

তিনি মিলিন্দ সোমন। জানিয়ে দিলেন বিগ বস ১২-এ যোগ দেওয়ার মতো সময় তাঁর একেবারেই নেই। যোগ দিচ্ছেন না তাঁর স্ত্রী অঙ্কিতা কোনওয়ারও।সম্প্রতি সোমন তাঁর থেকে ২৬ বছরের ছোট প্রেমিকা অঙ্কিতাকে বিয়ে করায় উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। এর পর পরই ‘বিগ বস’-এর সাম্প্রতিকতম সিজনে তিনি সস্ত্রীক বিগ বস-এর ঘরে উপস্থিত থাকতে পারেন বলে বিভিন্ন সূত্রে খবর আসে। ফের তাঁদের নিয়ে চর্চা শুরু করে নেটিজেনরা।

‘বিগ বস’-এর ঘরে থাকা নিয়ে এই রিয়েলিটি শো-এর দায়িত্বে থাকা কর্তৃপক্ষের সঙ্গেও তাঁদের এক প্রকার পাকা কথা হয়ে গিয়েছে বলেও দাবি করা হচ্ছিল। কিন্তু সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে এ বিষয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করেছেন সোমন। জানিয়েছেন, ১২ বছর ধরে চলা ‘বিগ বস’-এর কনসেপ্ট তাঁর ভাল লাগলেও সেখানে যোগ দেওয়ার কোনও আমন্ত্রণ তাঁরা পাননি, এবং তা পেলেও সময়ের অভাবে বিগ বস-এর বাড়িতে থাকার সময় দিতে পারতেন না। তবে কোনও পর্বে যদি কখনও অতিথি হিসাবে তাঁর কথা ভাবেন চ্যানেল কর্তৃপক্ষ, তা হলে তিনি সেটুকু করলেও করতে পারেন।

আরও পড়ুন: আসছে বিগ বস, দেখে নিন সম্ভাব্য সদস্যদের তালিকা

‘বিগ বস’ জেতার পর চ্যাম্পিয়নরা কত টাকা পেয়েছিলেন জানেন?

তা হলে বিগ বস-এর ঘরে তাঁদের থাকা সংক্রান্ত দাবি? সে সবকে নেহাতই বিজ্ঞাপনী প্রচার বলে উড়িয়ে দিয়েছেন সোমন। ১৬ সেপ্টেম্বর থেকে এক বেসরকারি চ্যানেলে শুরু হতে চলেছে এই শো। এই পর্বেও সঞ্চালক হিসাবে নবম বারের জন্য দায়িত্ব নিয়েছেন সলমন খান।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন