Advertisement
১৯ মে ২০২৪
Ankita Lokhande

কঙ্গনার সঙ্গে প্রথম ছবি, অথচ হাতে কাজ নেই সুশান্তের ‘প্রাক্তন’ অঙ্কিতার! কারণ কী?

হিন্দি ছোট পর্দার পরিচিত মুখ। কঙ্গনার সঙ্গে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিতে বলিউড অভিষেক। তবুও হাতে কাজ নেই। মুখ খুললেন অঙ্কিতা লোখণ্ডে।

Picture Of Kanaga Ranaut And ankita lokhande

হাতে কাজ নেই, আক্ষেপ অঙ্কিতার, অভিনেত্রী নিজেই জানালেন নেপথ্যের কারণ। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৪:৪৪
Share: Save:

টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ। তাঁর অভিনীত ‘পবিত্র রিস্তা’ দর্শকদের মনে আলোড়ন তুলেছিল। তার পর সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল বলি পাড়ায়। তিনি অঙ্কিতা লোখন্ডে। যদিও সুশান্ত পর্ব অতীত। অঙ্কিতা এখন ভিকি জৈনের বিবাহিতা স্ত্রী। মাঝেমধ্যেই অঙ্কিতা তাঁর বিলাসবহুল জীবনের টুকরো ছবি ভাগ করে নেন সমাজমাধ্যমের পাতায়। তবুও আক্ষেপ অভিনেত্রীর। মায়ানগরীতে কাজ পাচ্ছেন না তিনি। অঙ্কিতার বড় পর্দায় অভিষেক হয় কঙ্গনা রানাউত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিতে। ২০১৯ সালে মুক্তি প্রাপ্ত এই ছবিতে অভিনয়ের পরেই বিয়ে হয় তাঁর। তার পর থেকে আর কাজ নেই অঙ্কিতার হাতে। কঙ্গনার সঙ্গে কাজ করেছেন বলেই কি সকলের চক্ষুশূল অভিনেত্রী? জবাব দিলেন অঙ্কিতা।

অভিনেত্রীর সাফ কথা, ‘‘কাজের প্রস্তাবই আমার কাছে আসে না। আমি জানি আমার প্রতিভা আছে। তবে আমার যে কোনও ‘গডফাদার’ নেই ইন্ডাস্ট্রিতে। ‘মণিকর্ণিকা’র পর ফাঁকাই বসে আছি। অনেকে বলে ভাল চিত্রনাট্য না পেলে করব না। আমার তো সেই চাহিদা নেই। আগে তো কাজটা পেতে হবে। আর এত বছরে কারও কাছে কাজ চাইনি। এটা আমার স্বভাববিরুদ্ধ।’’

তবে হাতে কাজ না থাকলেও ব্যক্তিগত জীবনে খুশি অঙ্কিতা। ২০২০ সালে প্রয়াত হন সুশান্ত। তার দেড় বছরের মাথায় শিল্পপতি ভিকি জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অঙ্কিতা। সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকে অঙ্কিতার জীবনে প্রেমের বিন্দু ভিকিই। বিয়ের পর কখনও তাঁরা বাড়িতে ঘরোয়া অনুষ্ঠানে, কখনও আবার পার্টিতে, কখনও আবার বিদেশভ্রমণে গিয়েছেন। সুখী দাম্পত্যের পাশাপাশি পেশাদার জীবনেও সৌভাগ্যের সন্ধান কবে পাবেন অভিনেত্রী, তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Kangana Ranaut Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE