Advertisement
১৪ জুলাই ২০২৪
Saif Ali Khan

এই প্রথম প্রযোজনা এবং অভিনয়ে একসঙ্গে সইফ, কোন জনপ্রিয় চরিত্রে দেখা যাবে তাঁকে?

সীমান্তে আবিষ্কৃত একটি মৃতদেহ দিয়ে গল্পের সূত্রপাত। যার দু’টি অংশ রয়েছে দুই দেশে। এই রহস্যজনক ঘটনার তদন্তে যৌথ ভাবে নামে দু’ দেশের পুলিশ ও গোয়েন্দা।

The Bridge to be Adapted by  Saif Ali Khan’s Black Knight Films

প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সইফ আলি খান জানান, অভিনেতা এবং প্রযোজক হিসাবে যে ধরনের কাজের জন্য অপেক্ষা থাকে, এটি তেমন একটি কাজ। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৮
Share: Save:

রিমেক বা বিদেশি গল্পের ছায়া অবলম্বনে ছবি তৈরির উদাহরণ বলিউডে কম নেই। সম্প্রতি জানা গেল, সইফ আলি খানের ব্ল্যাক নাইট ফিল্মস ও এন্ডেমল শাইন ইন্ডিয়া যৌথ ভাবে প্রযোজনা করতে চলেছে জনপ্রিয় ড্যানিশ সিরিজ় ‘দ্য ব্রিজ’-এর হিন্দি রূপান্তর। প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন সইফ।

‘দ্য ব্রিজ’- এর কাহিনির আবেদন বিশ্ব জুড়েই। বিশ্বের নানা ভাষাভাষী মানুষ এই কাহিনির রসগ্রহণ করতে পারেন, কদর করতে পারেন এই গল্পের, দেশকালের গণ্ডি ছাড়িয়ে। সীমান্তে আবিষ্কৃত একটি মৃতদেহ দিয়ে গল্পের সূত্রপাত। যার দু’টি অংশ রয়েছে দুই দেশে। এই রহস্যজনক ঘটনার তদন্তে যৌথ ভাবে নামে দু’দেশের পুলিশ ও গোয়েন্দা। নানা দেশের গণ্ডি ছাড়িয়ে এই কাহিনির অনুবাদ ছড়িয়ে পড়েছে নানা ভাষায়।

শাইন ইন্ডিয়ার সিইও ঋষি নেগি জানান, ‘দ্য ব্রিজ’- এর চিত্রনাট্য অত্যন্ত শক্তিশালী।

শাইন ইন্ডিয়ার সিইও ঋষি নেগি জানান, ‘দ্য ব্রিজ’- এর চিত্রনাট্য অত্যন্ত শক্তিশালী। নিজস্ব চিত্র

প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সইফ আলি খান বললেন, “অভিনেতা এবং প্রযোজক হিসাবে যে ধরনের কাজের জন্য আমাদের অপেক্ষা থাকে, এটি তেমন একটি কাজ। সারা বিশ্বে ভৌগোলিক সীমানা ছাড়িয়ে এই কাহিনি ছড়িয়ে পড়েছে, মানুষের ভালবাসা পেয়েছে তা। তাই আমার টিম এমন একটা কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভীষণ উত্তেজিত।”

শাইন ইন্ডিয়ার সিইও ঋষি নেগি বলেন, “‘দ্য ব্রিজ’- এর চিত্রনাট্য অত্যন্ত শক্তিশালী। বিশ্বের যে কোনও প্রান্তের দর্শক এই কাহিনি পছন্দ করবেন। আমরা মূল কাহিনির জাদুটা আমাদের ভাষায় অক্ষুণ্ণ রাখতে সচেষ্ট।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saif Ali Khan Film Producer Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE