Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka-Nick Love Story

মেট গালায় প্রেমের বর্ষপূর্তি! ছ’বছর পরে ফের সেখানেই প্রিয়ঙ্কার চোখে চোখ রাখলেন নিক

প্রথম দেখা নয়, তবে চোখে চোখ রাখা সেই প্রথম। মেট গালার গালিচা থেকেই প্রেম শুরু হয়েছিল প্রিয়ঙ্কা ও নিকের। তার বছর ছয়েক পরে কন্যা মালতী মেরিকে নিয়ে সুখী সংসার তাঁদের।

Hollywood pop star Nick Jonas reveals that his and Priyanka Chopra’s love story started at the Met Gala back in 2017.

বছর ছয়েক আগে মেটের গালিচাতেই একে অপরের প্রেমে পড়েছিলেন নিক ও প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৭:১০
Share: Save:

মে মাসের প্রথম সোমবার। হলিউডে রীতিমতো সাজ সাজ রব। মেট গালায় ফ্যাশনের উদ্‌যাপন। সেই উদ্‌যাপনে শামিল গোটা বিশ্বের তাবড় তারকারা। সেই তালিকা থেকে বাদ যাননি প্রিয়ঙ্কা চোপড়াও। স্বামী নিক জোনাসের হাত ধরে মেট মিউজ়়িয়ামে উপস্থিত ছিলেন দেশি গার্ল। পরনে ম্যাসিয়ো ভ্যালেন্তিনোর কালো গাউন। গলায় ২০৪ কোটি টাকার হিরের গয়না। প্রিয়ঙ্কার পাশেই সর্বক্ষণ উপস্থিত ছিলেন তাঁর স্বামী ও হলিউড খ্যাত পপ তারকা নিক জোনাস। নিকের পরনেও ভ্যালেন্তিনোর কালো চামড়ার সুট ও টাই। সেই টাইয়ের উপরের নকশা থেকে চোখ সরাতে পারবেন না ফ্যাশনপ্রেমীরা অনেকেই। তবে নিকের নজর কিন্তু শুধু মাত্র প্রিয়ঙ্কার দিকেই। প্রিয়ঙ্কার হাতে হাত রেখে হেঁটেছেন মেট গালার লাল গালিচায়। আর তা হবে না-ই বা কেন? এই মেট গালার সৌজন্যেই তো বছর ছয়েক আগে প্রিয়ঙ্কার প্রেমে পড়েছিলেন নিক! মেটের গালিচায় এক সাক্ষাৎকারে সেই স্মৃতিচারণও করলেন ‘জোনাস ব্রাদার্স’-এর তারকা।

২০১৭ সালে মেট গালায় অভিষেক প্রিয়ঙ্কা চোপড়ার। সেই বছরই তাঁর পাশে ছিলেন নিক জোনাস। র‌্যাল্‌ফ লরেনের পোশাক পরে মেটের গালিচায় হাজির হয়েছিলেন দু’জনে। তখনও পর্যন্ত অবশ্য একে অপরের প্রেমে পড়েননি প্রিয়ঙ্কা ও নিক। তবে সেই বছরের মেট গালার পরেই সূত্রপাত হয়েছিল প্রেমের। নিকের কথায়, ‘‘বছর ছয়েক আগে এখান থেকেই তো আমাদের প্রেমের গল্পের শুরু।’’

তার এক বছর পরেই জোধপুরের উমেদ ভবন প্রাসাদে একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন প্রিয়ঙ্কা ও নিক। দাম্পত্যের পঞ্চম বছরে এসে এক কন্যাসন্তানের মা-বাবা তাঁরা। কন্যা মালতী মেরিকে নিয়ে সুখী সংসার যুগলের। মালতীর জন্মের পরে এই প্রথম মেট গালায় দেখা গেল প্রিয়ঙ্কা ও নিককে। ছ’বছর আগের মতো এখনও প্রিয়ঙ্কার উপর থেকে চোখ সরাতে পারছিলেন না নিক। ক্যালেন্ডারের পাতায় বছরের সংখ্যা বদলে গেলেও দুই তারকার মধ্যে রসায়ন যে বেড়েছে বই কমেনি, তা স্পষ্ট তাঁদের চোখের ভাষাতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE