Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha Wedding

চূড়ান্ত বিয়ের দিনক্ষণ, তার আগে কবে একে অপরকে আংটি পরাবেন পরিণীতি ও রাঘব?

চলতি বছরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। তার আগে কবে বাগ্‌দান হবে?

Image of Parineeti Chopra and Raghav Chadha.

চলতি বছরের শেষে দিকেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:৪০
Share: Save:

চলতি বছরেই বলিউডে ফের বিয়ের সানাইয়ের সুর। এত দিনের জল্পনা-কল্পনার পর খবর, এই বছরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বছরের শেষের দিকে আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে চারহাত এক হতে চলেছে তাঁর। দুই তারকার প্রেমের চর্চা চলছে কয়েক মাস ধরেই। তখন থেকেই কানাঘুষো, খুব শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন দুই তারকা। কয়েক সপ্তাহ আগেই অভিনেত্রীর অনামিকায় রুপোলি আংটির ঝলকও দেখা গিয়েছিল। এখন খবর, আগামী ১৩ মে দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে বাগ্‌দান সম্পন্ন হতে চলেছে পরিণীতি ও রাঘবের।

আগেই শোনা গিয়েছিল, চলতি বছরের অক্টোবর মাসেই নাকি রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন ‘ইশকজ়াদে’ খ্যাত অভিনেত্রী। অক্টোবর মাসে নাকি একটি চলচ্চিত্র উৎসবের জন্য মায়ানগরী মুম্বইয়ে উপস্থিত থাকতে চলেছেন পরিণীতির তুতো দিদি প্রিয়ঙ্কা চোপড়াও। তাঁর প্রিয় মিমি দিদির উপস্থিতিতেই বিয়ে করতে চলেছেন পরিণীতি। যদিও এখনও এই বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি রাঘব বা পরিণীতি কেউই।

মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী। খবর, চলতি মাসেই দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগ্‌দান সেরে ফেলেছেন রাঘব ও পরিণীতি।

আপ নেতা রাঘব চড্ডার পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তনী। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকেই প্রেমের শুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE