Advertisement
০৩ মার্চ ২০২৪
Priyanka Chopra Diamond Necklace

প্রিয়ঙ্কার গলায় হিরের হার কত টাকায় নিলাম হতে চলেছে? জানলে বিস্মিত হবেন

মেট গালার মঞ্চে প্রিয়ঙ্কা চোপড়া, পোশাকের সঙ্গে সঙ্গে নজরকাড়া তাঁর গলায় হিরের হার। এ বার নিলামে উঠবে সেই হার। কত টাকায় বিক্রি হবে, শুনলে বিস্মিত হবেন।

Priyanka Chopra\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s diamond necklace

প্রিয়ঙ্কার হিরের হার বিক্রি হবে কত কোটি টাকায়? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৫:১২
Share: Save:

ফ্যাশন দুনিয়ার লোকদের সব থেকে বড় অনুষ্ঠান মেট গালা। মে মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হয় এই মেট গালা। বিশ্বের প্রথম সারির সব তারকা আসেন এই অনুষ্ঠানে। প্রিয়ঙ্কা চোপড়া ভারতের প্রথম তারকা, যিনি ডাক পেয়েছেন এই অনুষ্ঠানে। তার পর দু’বার আমন্ত্রণ পান দীপিকা পাড়ুকোন। এ বার মেট গালায় অভিষেক ঘটল আলিয়া ভট্টের। মেট গালার লাল গালিচায় প্রিয়ঙ্কা ও আলিয়া, ভারতের দুই তারকা্র সাজই নজর কেড়েছে আলোকচিত্রীদের। আলিয়ার মুক্তো বসানো গাউনে যেমন চমক রয়েছে, তেমনই নজরকাড়া প্রিয়ঙ্কার গলার হিরের হার। মেট গালার অনুষ্ঠানের পর নিলামে উঠছে বুলেগেরিয়ান হিরের এই হার। কত টাকায় এটি বিক্রি হবে, শুনলে বিস্মিত হবেন।

শিকলের মতো নকশা, ছোট ছোট ছোট হিরের সম্বন্বয়ে তৈরি এই হার। মাঝে বড় লকেট প্রায় ১১ ক্যারেটের হিরে দিয়ে তৈরি এই হারের মূল্য প্রায় ২০৪ কোটি টাকা। তবে অভিনেত্রীর পরনে ছিল নামী পোশাক সংস্থা ভ্যালেন্টিনোর হাই স্লিট কালো গাউন। প্রতি বারের মতো মেট গালার মঞ্চে প্রিয়ঙ্কাকে দেখা গিয়েছে স্বামী নিক জোনাসের সঙ্গে।

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা প্রিয়ঙ্কা। একের পর এক শুটিং, আসন্ন সিরিজ়ের প্রচার। পাশাপাশি, বছরখানেকের মেয়ে ও সংসার সামলানো। সবটাই বেশ পোক্ত হাতে সামলাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন ‘দেশি গার্ল’। হলিউডের অন্যতম দামি ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রেও তিনি। ‘সিটাডেল’ সিরিজ়ে কাজ করেছেন মার্ভেল-খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে। তাঁর সঙ্গে এক ফ্রেমে অভিনয় করেছেন ‘গেম অব থ্রোন্‌স’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। এক কথায়, সাফল্যের শীর্ষে রয়েছেন ‘দেশি গার্ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE