Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Salman Khan's Box Office Failure

ইদেও বেনজির ভরাডুবি ছবির, ‘কিসি কা ভাই...’-এর ব্যর্থতার পরে চরম সিদ্ধান্ত সলমনের!

ইদে মুক্তি পাচ্ছে সলমন খানের ছবি। স্বাভাবিক ভাবেই ছবি ঘিরে উৎসাহ তুঙ্গে ছিল অনুরাগীদের। তার পরেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান।’

Salman Khan is skeptical about signing Eid releases after Kisi Ka Bhai Kisi Ki Jaan’s box office failure.

একের পর এক ব্যর্থ ছবি, শেষমেশ কী সিদ্ধান্ত নিলেন সলমন খান? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১০:১৫
Share: Save:

বলিউডের অন্যতম তাবড় তারকা তিনি। মায়ানগরীতে যে তিন খানের রাজ, তাঁদের মধ্যে অন্যতম। প্রায় তিন দশক ধরে অনুরাগীদের মনোরঞ্জন করেছেন নিজের ছবির মাধ্যমে। ষাটের দোরগোড়ায় পা বাড়িয়ে থাকলেও এখনও পর্যন্ত অনুরাগীদের কাছে তাঁর আবেদন এতটুকু কমেনি। তবে সাম্প্রতিক সময়ে সাফল্যের পথে বার বার হোঁচট খেয়েছেন সলমন খান। গত কয়েক বছরে হিট ছবি প্রায় নেই বললেই চলে। বরং দিন দিন বেড়ে চলেছে ফ্লপের সংখ্যা। আশা ছিল, তাঁর এই বছরের ইদের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ সেই ফ্লপের ধারায় ইতি টানবে। আদপে তা হয়নি, বরং তাঁর ব্যর্থ ছবির তালিকায় জুড়েছে এই ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নামও। খবর, এই ছবির ব্যর্থতার পরেই নাকি হতাশায় ডুবেছেন বলিউডের ভাইজান। শোনা যাচ্ছে, আগামী বেশ কিছু দিন নাকি সিনেমার জগৎ থেকে দূরে থাকতে চান তিনি।

বলিউডে ইদের প্রায় সমার্থক সলমন খান। প্রতি বছরই অনুরাগীদের কিছু না কিছু ছবি উপহার দিয়ে থাকেন তারকা। ইদ উপলক্ষে তাঁর কাছ থেকে ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’-এর মতো ছবিও পেয়েছেন দর্শক। তবে গত কয়েক বছর ধরে ইদে একের পর এক ব্যর্থ ছবি মুক্তি পেয়েছে সলমন খানের। ‘টিউবলাইট’ থেকে শুরু সেই ফ্লপের ধারা। তার পর ‘ভারত’, ‘রাধে’। বক্স অফিসে হিটের মুখ দেখেনি কোনও ছবিই। ফলে, চলতি বছরে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির থেকে দর্শক ও অনুরাগীদের প্রত্যাশা ছিল প্রচুর। তবে হতাশ করেছে সেই ছবিও।

কোনওক্রমে টেনেটুনে ১০০ কোটির ঘরে পৌঁছেছে সলমন খানের এই ছবি। শোনা যাচ্ছে, ছবির ব্যর্থতার পরে এ বার নিজেকে গুটিয়ে নিতে চাইছেন সলমন খান। খবর, যশরাজের ‘টাইগার ৩’ ছবির শুটিং শেষ করে সিনেমার জগৎ থেকে একটা লম্বা বিরতি নিতে চাইছেন ভাইজান। এমনকি, কর্ণ জোহরের সঙ্গে যে ছবির কথাবার্তা চলছিল, তাতেও আপাতত দাঁড়ি টানছেন তিনি। আগামী বছর ইদের জন্য সলমন খানের সঙ্গে একটি ছবি করার পরিকল্পনা করছিলেন প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। সেই খবরে সলমন নিজে সিলমোহর দিলেও ওই ছবির জন্য আদৌ তিনি সায় দিয়েছেন কি না, তা এখনও স্পষ্ট করেননি তারকা। আগামী বছর ইদে তিনি কর্ণ জোহরের সঙ্গে হাত মেলান কি না, তার ইঙ্গিত পেতে এখনও কিছুটা সময় অপেক্ষা করতে হবে অভিনেতার অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE