Advertisement
০৫ মে ২০২৪
Tunisha Sharma death case

তুনিশার প্রয়াণের পর কেটেছে ১২৮ দিন, আদালতে কী আর্জি জামিনে মুক্ত শীজ়ানের?

অভিনেত্রী তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে শীজ়ান খান গ্রেফতার হন। পরে তিনি জামিন পেয়ে যান।

Picture of Tunisha Sharma and Sheezan Khan

প্রয়াত অভিনেত্রী তুনিশা শর্মার প্রেমিক শীজ়ান খান আদালতে নতুন আর্জি জানিয়েছেন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৯:০৪
Share: Save:

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুরহস্যের জট এখনও কাটেনি। ২০২২ সালের ২৪ ডিসেম্বর অভিনেত্রী আত্মহত্যা করেন। তুনিশার মৃত্যুর ১২৮ দিন পর ফের আদালতের দ্বারস্থ হলেন প্রয়াত অভিনেত্রীর প্রেমিক শীজ়ান খান। পুলিশের কাছে জমা থাকা তাঁর পাসপোর্ট ফেরত চেয়ে আবেদন করেছেন শীজ়ান।

তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তদন্তের স্বার্থে মুম্বই পুলিশ শীজ়ানকে গ্রেফতার করে। কিন্তু গত ৫ মার্চ অভিনেতা জামিন পেয়ে যান। ১ লক্ষ টাকার চুক্তির ভিত্তিতে শীজ়ানের জামিন মঞ্জুর করে মহারাষ্ট্রের একটি আদালত। সূত্রের খবর, মুম্বইয়ের ভাসাইয়ের একটি আদালতে পাসপোর্ট ফেরত চেয়ে আবেদন করেছেন শীজ়ান। মঙ্গলবার অভিনেতার আবেদন শুনবে আদালত। সূত্রের দাবি, শুটিংয়ের জন্য শীজ়ানকে বিদেশে যেতে হবে। সেই কারণ দেখিয়ে অভিনেতা তাঁর পাসপোর্ট ফেরত নেওয়ার আবেদন জানিয়েছেন।

হিন্দি সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পান তুনিশা শর্মা। মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন শীজ়ান, তুনিশার মায়ের এই অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের পরে ২৫ ডিসেম্বর গ্রেফতার করা হয় অভিনেতাকে। বাজেয়াপ্ত করা হয় তাঁর মোবাইল ফোনও। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে অসঙ্গতিপূর্ণ উত্তর দেওয়ায় শীজ়ানের উপর সন্দেহ আরও বাড়তে থাকে তদন্তকারী আধিকারিকদের। তুনিশার সঙ্গে সম্পর্ক এবং সেটা ভেঙে যাওয়া নিয়েও এক এক বার এক এক রকম কারণ দর্শান শীজ়ান। তার পরেই তুনিশার মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sheezan Khan Tunisha Sharma court case Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE