Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Salman Khan

ভারতে মৃত্যুভয় সলমনের! অভিনেতার মনের কথা জানতে পেরে পাল্টা কী জবাব দিলেন কঙ্গনা?

আঁটসাঁট নিরাপত্তা বলয়ে রয়েছেন সলমন খান তবু যেন ভয় কাটছে না! ভারতে নাকি সুরক্ষিত নন। সলমনের মনের কথা জানতে পেরে পাল্টা জবাব দিলেন কঙ্গনা।

Picture Of Salman khan & Kangana Ranaut

ভারতে সুরক্ষিত নন সলমন, অভয় দিলেন কঙ্গনা! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৯:৪২
Share: Save:

লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন সলমন খান। বুলেটপ্রুফ গাড়ি থেকে, বাড়তি নিরাপত্তা কোনও দিকে খামতি রাখছেন না। আপাতত মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে সলমন খানকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে। তবু ভয় কাটছে না। তাই সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমন বলেন, ‘‘ভারতের মধ্যে একটু সমস্যা রয়েছে। তবে কিছু কিছু জায়গা রয়েছে সেখানে কোনও হুমকির ভয় নেই।’’ ভাইজানের এমন বক্তব্যের শোনার পর হরিদ্বার থেকে অভয় দেন কঙ্গনা।

দু'জনের প্রকৃতি দু'ধরনের। এক জন যদি বুনো ওল হন, অন্য জন বাঘা তেঁতুল। সলমন ও কঙ্গনার তুলনা টানলে খানিকটা এমনই দাঁড়াবে। তাঁদের মধ্যেকার সম্পর্কও বিচিত্র। কখনও কঙ্গনা সলমনকে গালি দিচ্ছেন, তো কখনও আবার তাঁর বাড়ির ইদের পার্টিতেই হাসি মুখে যাচ্ছেন। তবে সলমনের এই ভয়ের কথা শুনে তাঁকে আশ্বস্ত করে কঙ্গনা বলেন, ‘‘তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছ থেকে সুরক্ষা পাচ্ছেন, তাই ভয়ের কিছু নেই। যখন আমাকে হুমকি দেওয়া হয়েছিল, তখন আমাকেও নিরাপত্তা দিয়েছিল কেন্দ্রীয় সরকার। আজ দেশ নিরাপদ হাতে। তাই উদ্বেগের কোনও কারণ নেই।’’

বলিউডের এক বড় অংশের তারকাদের সঙ্গে কঙ্গনার আদায়-কাঁচকলায় সম্পর্ক নিয়ে অবগত সবাই। কথায় কথায় তাঁদের দিকে আঙুল তোলেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ খ্যাত অভিনেত্রী। তবে সলমনের সঙ্গে সরাসরি বাগ্‌যুদ্ধে কখনই জড়াননি বলিউডের এই বিতর্কিত ‘কুইন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE