Advertisement
০১ মে ২০২৪
Sudipta Banerjee Soumya Bakshi Wedding

স্মিতা বক্সীর পুত্রবধূ হতে চলেছেন সুদীপ্তা, বিয়ের কয়েক মুহূর্ত আগে চোখে জল, রইল ভিডিয়ো

তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিয়ের বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। তার আগে ভাইরাল সুদীপ্তার ভিডিয়ো।

Sudipta Banerjee and Soumya Bakshi Wedding

বিয়ের আগে চোখে জল সুদীপ্তার, রইল ভিডিয়ো। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৭:০১
Share: Save:

ছোট পর্দায় তিনি দুর্ধর্ষ ভিলেন। ‘খেলা’ সিরিয়ালে বিন্দু চরিত্রের মাধ্যমে ছোট পর্দায় তাঁর আত্মপ্রকাশ। বিপুল জনপ্রিয়তা পেয়েছিল এই চরিত্র। যদিও পরে খল চরিত্রে পরিচিতি পান সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বহু ঝড়ঝাপটা পেরিয়ে জীবনে প্রতিষ্ঠিত তিনি। আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তৃণমূলের প্রাক্তন বিধায়িকা স্মিতা বক্সীর পুত্রবধূ হতে চলেছেন সুদীপ্তা। অভিনেত্রীর হবু বর সৌম্য বক্সী নিজেও তৃণমূলের নেতা। ইতিমধ্যেই বন্দ্যোপাধ্যায় পরিবারে হইহই কাণ্ড। নিমন্ত্রিত তালিকায় প্রায় ৭০০ জন। বাঙালি খাবার থেকে মোগলাই— হরেক রকমের খাবার রয়েছে মেনুতে। গায়েহলুদ ইতিমধ্যেই সম্পন্ন। শেষ মুহূর্তের প্রস্তুতি চলেছে। এর মাঝেই সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, সেখানেই দেখা যাচ্ছে আবেগঘন সুদীপ্তা। ছলছল করে উঠছে তাঁর কাজলকালো দুই চোখ। অনুরাগীদের প্রশ্ন, হঠাৎ কী হল অভিনেত্রীর?

ভিডিয়োটি তোলা অভিনেত্রী আইবুড়ো ভাতের দিনের। গোলাপি শাড়িতে সজ্জিতা সুদীপ্তা। সামনে সাজানো হরেক রকমের পদ। আইবুড়ো অবস্থায় বাপের বাড়িতে শেষ খাবার। স্বাভাবিক ভাবেই সে কারণে আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। নিজের বাড়ি ছেড়ে নতুন এক জায়গায় গিয়ে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। স্বাভাবিক ভাবে হাজারো আবেগ ভিড় করছে এই মুহূর্তে। এক বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। কোনও ফিউশন নয়, বেনারসিতে সাজবেন সুদীপ্তা। এক কথায় আচার-অনুষ্ঠান থেকে সাজপোশাক— সবেতেই বাঙালিয়ানার ছোঁয়া থাকতে চলেছে সৌম্য-সুদীপ্তার বিয়ের অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE