Advertisement
০১ মে ২০২৪
Celeb Gossip

বিচ্ছেদের পরেও সামান্থার গলায় মঙ্গলসূত্র, লুকিয়ে কি বিয়েটা সেরে ফেললেন অভিনেত্রী?

দীর্ঘদিন প্রেমের পরে দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন সামান্থা। তবে সেই সম্পর্ক ভেঙেছে প্রায় বছর দেড়েক আগে। এ বার কি সামান্থার জীবনে নতুন কেউ?

Image of Samantha Ruth Prabhu.

নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের বছর দেড়েক পরেও সামান্থার গলায় মঙ্গলসূত্র। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৩:৪৩
Share: Save:

বিবাহবিচ্ছেদের কেটে গিয়েছে প্রায় বছর দেড়েক। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘিরে। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি ও সিরিজ়ে কাজ করছেন দক্ষিণী তারকা। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর না দিলেও তাঁরা যে গত বছর থেকেই চুটিয়ে প্রেম করছেন, তা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাসের অন্ত নেই। এ দিকে সম্প্রতি সামান্থাকে দেখা গিয়েছে গলায় মঙ্গলসূত্র পরে। তবে কি, লুকিয়েই ফের গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী? তুঙ্গে অনুরাগীদের উৎসাহ।

Samantha Ruth Prabhu in the film Kushi.

‘কুশি’ ছবিতে এক জন বিবাহিতা নারীর চরিত্রে দেখা যেতে চলেছে সামান্থাকে। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে সামান্থার মঙ্গলসূত্র পরা ছবি ছড়িয়ে পড়তেই প্রশ্ন উঠতে শুরু করে অভিনেত্রীর প্রেমজীবন নিয়ে। তবে, খুব শীঘ্রই অনুরাগীদের আশ্বস্ত করে জানানো হয়, একটি ছবির জন্য চরিত্রের জন্য ‘বিবাহিত’ লুকে ধরা দিয়েছেন সামান্থা। দক্ষিণী তারকা অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘কুশি’ ছবিতে অভিনয় করছেন সামান্থা। ওই ছবিতেই বিবাহিতা এক নারীর চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। সেই ছবিই ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমের পাতায়। তা দেখেই ধন্দে পড়ে গিয়েছিলেন অনুরাগীরা। ছবির নির্মাতারা অবশ্য পরে জানান, বাস্তবে মঙ্গলসূত্র পরেননি সামান্থা, চরিত্রের প্রয়োজনেই এমন সাজ অভিনেত্রীর।

২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। এখন নিজের কাজ নিয়েই ব্যস্ত সামান্থা। অন্য দিকে, শোভিতার সঙ্গে নাগার প্রেমের ফিসফাস বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি সর্বত্র। যদিও এখনও পর্যন্ত সেই জল্পনায় সিলমোহর দেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE