Advertisement
০৬ মে ২০২৪
Koel Mallick

পুজোর ছবির প্রচারের ফাঁকে ছেলে কবীরের জন্য কী ভাবে সময় বার করছেন কোয়েল?

পুজোর আগে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী কোয়েল মল্লিক। ছবির প্রচারের ফাঁকেও ছেলের জন্য ঠিক সময় বরাদ্দ নায়িকার। কী ভাবে সামলাচ্ছেন সব কিছু?

How is Tollywood actress Koel Mallick spending time with son Kabir in between movie promotion

ছেলে কবীরের সঙ্গে অভিনেত্রী কোয়েল মল্লিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৪:৩৭
Share: Save:

সিনেমা, শুটিং, ছবির প্রচার ছাড়া কোয়েল মল্লিকের জীবনে এই মুহূর্তে অন্য গুরুত্বপূর্ণ বিষয় হল ছেলে কবীরের খেয়াল রাখা। ছেলেকে নিয়েই আবর্তিত অভিনেত্রীর জীবন। বছরে কাজের সংখ্যাও কমিয়ে দিয়েছেন নায়িকা। বছরে হয়তো একটা ছবি করেন তার বেশি নয়। জন্মের পর থেকে ক্যামেরার সামনে যে খুব বেশি দেখা গিয়েছে কোয়েলের ছেলে কবীরকে তেমনটা নয়। তবে মাঝেমাঝেই ছেলেকে নিয়ে গল্প করেন অভিনেত্রী। এই মুহূর্তে দুটি কাজের প্রচারে ব্যস্ত নায়িকা। এক দিকে পুজোয় মুক্তি পাবে ‘জঙ্গলে মিতিনমাসি’। এ ছাড়াও মহালয়ার দিন মা দুর্গা রূপে নায়িকাকে দেখবেন দর্শক। ফলে প্রচারও তুঙ্গে। এর ফাঁকে ছেলে কী করে সময় দিচ্ছেন অভিনেত্রী? সেই ঝলক পাওয়া গেল নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে। একটা দিনে শহরের বিভিন্ন জায়গায় যেতে হচ্ছে নায়িকাকে। সারা দিন তিন বছরের ছেলেকে নিয়ে তো ঘোরা সম্ভব নয়। কিন্তু ব্যস্ততার ফাঁকেও ছেলের জন্য ঠিক সময় বরাদ্দ নায়িকার।

How is Tollywood actress Koel Mallick spending time with son Kabir in between movie promotion।

কোয়েলের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

সিনেমার প্রচারে যাওয়ার আগে বাড়িতে নিজের রূপসজ্জার ঘরে তৈরি হচ্ছিলেন অভিনেত্রী। সেই মেকআপ করতে করতেই ছেলের সঙ্গে সময় কাটিয়ে নিলেন নায়িকা। একটি নিজস্বী পোস্ট করেছেন কোয়েল। যেখানে দেখা যাচ্ছে আয়নার সামনে বসে সাজগোজ করছেন নায়িকা। আর মা-কে এক মনে দেখছে ছোট্ট কবীর। এমনই একটি মিষ্টি ছবি সমাজমাধ্যমের স্টোরিতে দিয়ে অভিনেত্রী লিখেছেন,“প্রচারের আগে তৈরি হচ্ছি।” মা-ছেলের ছবি দেখে অনুরাগীরাও বেশ খুশি। তবে কোয়েল-কবীর ছাড়াও দর্শকের আর এক প্রিয় মা ছেলের জুটি হল শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং ইউভান চক্রবর্তী। এই পুজোয় কোন মা-ছেলের জুটি দর্শকের বেশি ভাল লাগে সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE