Advertisement
২৬ মে ২০২৪
Dolon-Dipankar

দোলনকে কী ভাবে খুশি রাখেন দীপঙ্কর? খোলসা করলেন প্রবীণ অভিনেতা

তাঁদের দাম্পত্য বহু বছরের। আইনি বিয়ে অবশ্য সেরেছেন তিন বছর হল। দীপঙ্কর-দোলনের সুখী দাম্পত্যের চাবিকাঠি কী? উত্তর দিলেন অভিনেতা।

দীপঙ্কর-দোলন।

দীপঙ্কর-দোলন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৩:০১
Share: Save:

দীপঙ্কর দে এবং দোলন রায়—তাঁদের সম্পর্ক নিয়ে সিনেমা পাড়ায় চর্চা কম হয় না। তাঁদের সম্পর্ক, বিয়ে নিয়ে ফিসফাস চলতেই থাকে টলিপাড়ার অন্দরে। বহু বছর হয়ে গেল একসঙ্গে আছেন তাঁরা। ২০২০ সালে আইনি ভাবে বিয়ে সারেন দোলন এবং দীপঙ্কর। তবে তার বহু বছর আগে থেকে একসঙ্গে রয়েছেন তাঁরা। আইনি বিয়ে সারার পরেই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল দীপঙ্করকে। তখনও কম চর্চা হয়নি। রীতিমতো হাসাহাসি হয়েছিল বিভিন্ন মহলে। কিন্তু এত কিছুর পরেও তাঁদের সম্পর্ক অটুট। কখনও তৃতীয় ব্যক্তিকে নিজেদের সম্পর্কে ঢুকতে দেননি তাঁরা। সম্পর্ককে টিকিয়ে রাখার মন্ত্র কী দীপঙ্কর-দোলনের? তাঁদের সুখী দাম্পত্যের চাবিকাঠি কী? এ প্রশ্ন বার বারই উঠেছে দর্শক মহলে। সেই একই প্রশ্ন এক দিন করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

বেশ কয়েক বছর আগে সৌরভ সঞ্চালিত রিয়্যালিটি শো-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন তাঁরা। প্রতিযোগী হিসাবে এসেছিলেন টলিপাড়ার একগুচ্ছ তারকা দম্পতি। সকলের মধ্যে সবচেয়ে সিনিয়র দম্পতি বলতে তাঁরাই। তাই তাঁদেরকেই দাদা জিজ্ঞেস করে বসেন সুখী দাম্পত্যে চাবিকাঠি কী তাঁদের কাছে? হাসতে হাসতে দীপঙ্করের উত্তর, “তেমন কিছুই না। একটু ভালমন্দ খাওয়াতে নিয়ে যাওয়া, দেশ-বিদেশে ঘুরতে নিয়ে গেলেই বৌ খুশি। আর তেমন কিছু খাটতে হয় না।”

দীপঙ্করের কথা শুনে সবাই হাসতে থাকেন। সম্প্রতি বড় মেয়েকে হারিয়েছেন দীপঙ্কর। সন্তানকে হারিয়ে ভেঙে পড়েছিলেন অভিনেতা। পাশে ছিলেন দোলন। সে সময় আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছিলেন, “উনি এখন কথা বলার পরিস্থিতিতে নেই। সন্তান চলে গিয়েছে আর আমরা যাব না। দীপঙ্করের খুবই মনখারাপ, কথা বলতে পারছেন না।”

দোলন আপাতত নানা সিরিয়ালের কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু বয়স হওয়ার জন্য কাজ কমিয়ে দিয়েছেন দীপঙ্কর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipankar De Tollywood Bengali Cinema Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE