Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra Raghav Chadha

বলেছিলেন রাজনীতিবিদ পছন্দ না, অথচ আপ নেতা রাঘবকে নিজেই প্রথম প্রেম নিবেদন করেন পরিণীতি!

এক সময় এই রাজনীতিবিদ দেখলেই নাক সিঁটকোতেন নায়িকা। শেষমেশ নেতার সঙ্গেই প্রণয়। রাঘব না কি পরিণীতি, প্রেম নিবেদন করেছিলেন কে?

(বাঁ দিকে ) রাঘব চড্ডা। (ডান দিকে) পরিণীতি চোপড়া।

(বাঁ দিকে ) রাঘব চড্ডা। (ডান দিকে) পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৪:২৬
Share: Save:

২৪ সেপ্টেম্বর উদয়পুরে পিচোলা হ্রদের ধারেই আপ নেতা রাঘব চড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী পরিণীতি চোপড়া। উদয়পুরে রাঘবের সঙ্গে চার হাত এক হওয়ার পরে দিল্লিতে শ্বশুরবাড়িতে ফিরেছেন পরিণীতি। রাঘবের দিল্লির বাড়িতে অভিনেত্রীর গৃহপ্রবেশ ভিডিয়ো বিয়ের দিন ১৫ বাদে প্রকাশ্যে এসেছে সেখানেই দেখা গিয়েছে। বউমাকে রাজকীয় ভাবে স্বাগত জানান চড্ডা পরিবার। ঢোল, আতশবাজি কোনও কিছুই বাদ নিয়ে। এক কথায় রাঘবের পরিবারকে পেয়ে খুশি পরিণীতি। নিজের মুখেই স্বীকার করেছেন নায়িকা, রাঘবের পরিবারই সেরা। তবে এক সময় এই রাজনীতিবিদ দেখলেই নাক সিঁটকোতেন নায়িকা। কিন্তু সেই রাজনীতিবিদ রাঘবের সঙ্গেই শেষমেশ গাঁটছড়া বাঁধলেন। তবে প্রেম প্রস্তাব আসে কোন তরফে?

সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে একটি ছবির প্রচারে এসে পরিণীতির সাফ কথা ছিল, বিয়ের ব্যাপারে রাজনীতিবিদ কখনওই তাঁর প্রথম পছন্দ হতে পারেন না। এক জন সঙ্গীর মধ্যে কী দেখতে চান তিনি, খোলাখুলি বলেছিলেন সে কথাও। সেই সময় ইঙ্গিত দিয়েছিলেন হলিউড তারকাও হতে পারে তাঁর জীবনসঙ্গী, তবে রাজনীতিবিদ একেবারেই না। কিন্তু বিধি বাম। সেই রাঘবেই মজলেন পরিণীতি। শুধু কি তাই? পঞ্জাবে ‘চমকিলা’ ছবির শুটিং করতে গিয়ে রাঘবের সঙ্গে পরিচয়। আলাপ পর্ব থেকে শুরু প্রেমের। তবে রাঘব নয়, প্রথম বার প্রেম নিবেদন করেছিলেন পরিণীতি। হয়তো একেই বলে ভাগ্য! এক সময় যে পেশার মানুষদের বিয়ে করবেন না বলে পণ করেছিলেন, তেমনই এক জনকে প্রেম নিবেদন করে সংসার পাতলেন ‘ইশকজ়াদে’র নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE