Advertisement
০৬ মে ২০২৪
Shweta Tiwari

শ্বেতার পা ধরতেও রাজি স্বামী অভিনব, তবু যে বিষয়ে কঠোর পলকের মা!

বিয়ে ভেঙেছে, দুই ছেলে-মেয়েকে নিয়ে আলাদা থাকেন শ্বেতা তিওয়ারি, এ বার অভিনেত্রীকে নিয়ে বিস্ফোরক অভিযোগ তাঁর দ্বিতীয় স্বামীর।

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৯:২৮
Share: Save:

শ্বেতা তিওয়ারির ব্যক্তিগত জীবন বরাবর বর্ণময়, বিতর্কিত। বিয়ে, প্রেম, সংসার, সন্তান নিয়ে তাঁর ব্যক্তিগত জীবন বেশ চর্চিত। ব্যক্তিগত জীবনের টানাপড়েন কখনও তাঁর অভিনয়কে প্রভাবিত করতে পারেননি। কিন্তু বার বার ঝড়ঝাপটার মুখে পড়তে হয়েছে অভিনেত্রী। এ বার ফের শ্বেতাকে নিয়ে বিস্ফোরক সব অভিযোগ আনলেন তাঁর দ্বিতীয় স্বামী অভিনব কোহলি।

রাজ চৌধরির সঙ্গে একটা দীর্ঘ দাম্পত্যে ইতি টানার পর নতুন করে প্রেমে পড়েন অভিনেত্রী। ‘জানে কেয়া বাত হুয়ি’ সিরিয়ালের সেটে প্রথম দেখা অভিনবের সঙ্গে। তার পর তিন বছর একত্রবাস করেন তাঁরা। তার পর ২০১৩ সালে অভিনবকে বিয়ে করেন শ্বেতা। ২০১৬ সালে জন্ম নেয় শ্বেতা-অভিনবের সন্তান রেয়াংশ। বিয়ের তিন থেকে চার বছরের মাথায় ফের সংসারে অশান্তির খবর আসতে থাকে। ২০১৯ সালে দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন শ্বেতা। গার্হস্থ্য হিংসার অভিযোগ আনা হয়েছিল অভিনবের বিরুদ্ধে। পাশাপাশি শ্বেতার প্রথম পক্ষের সন্তান পলক তিওয়ারির সঙ্গেও অভিনব দুর্ব্যবহার করতেন বলে অভিযোগ। পরে জামিনে মুক্ত হলেও সেই সময় হাজতবাস করতে হয় অভিনবকে। বিভিন্ন সময় স্ত্রীর বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ উগরে দেন। এ বার তাঁর অভিযোগ ছেলে রেয়াংশের সঙ্গে গত ন’মাস ধরে দেখা করতে দিতে চাইছেন না শ্বেতা।

অভিনব জানান, মকর সংক্রান্তির দিন ছেলে রেয়াংশের সঙ্গে ঘুড়ি ওড়াচ্ছিলেন। হঠাৎ অভিনেত্রীর সহকারী এসে পাঁচ বছরের ছেলে জোর করে নিয়ে চলে যান। তিনি বাধা দিতে গেলে পরিস্থিতি কিছুটা উত্তপ্ত হয়। অভিনবের কথায়, শ্বেতা সে দিন মুম্বইতে ছিলেন না, এই ঘটনার পর ছেলের সঙ্গে তাঁর দেখা করা বন্ধ করে দেন অভিনেত্রী। শ্বেতা যে আবাসনে থাকেন সেখানেই থাকেন অভিনব। তবু নাকি দেখতে পান না ছেলেকে। অভিনব আরও বলেন, ‘‘আমি ছেলেকে চোখের দেখা দেখার জন্য ১০০টির বেশি মেল পাঠাই শ্বেতাকে। ছেলেকে দেখতে ওঁর পা ধরতে রাজি। কিন্তু ও কিছুতেই মানছে না আমার কথা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE