Advertisement
২৬ এপ্রিল ২০২৪
AkshayKumar

‘রামসেতু’র জন্য অক্ষয়ের কোটি টাকা পারিশ্রমিক! সে জন্যই ছবির লোকসান নয় তো

কোটি কোটি টাকা পারিশ্রমিক। ‘রামসেতু’ ছবি তৈরির খরচ শুনলে চমকে যাবেন। এই ছবির জন্য কত কোটি হাঁকিয়েছেন অক্ষয়?

‘রামসেতু’ ছবির জন্য কত পারিশ্রমিক নিয়েছেন অক্ষয় কুমার?

‘রামসেতু’ ছবির জন্য কত পারিশ্রমিক নিয়েছেন অক্ষয় কুমার? ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১২:৫২
Share: Save:

দিওয়ালিতে মুক্তি পেয়েছে ‘রাম সেতু’। অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা অভিনীত অভিষেক শর্মা পরিচালিত এই ছবি নিয়ে চর্চা এই ক’দিনে কম হয়নি। কেউ বলেছেন ভাল কারও আবার অক্ষয়ের ছবির থেকে আশা অনেকটাই বেশি ছিল। বলা যেতে পারে ভাল-মন্দ মিশ্রিত ফল দেখা গিয়েছে বক্স অফিসে। প্রত্নতত্ত্ববিদের চরিত্রে অক্ষয়।

বলিউডের এই নতুন ‘প্রত্নতত্ত্ববিদ্‌’ কত পারিশ্রমিক নিয়েছেন জানেন? ছবির অনুপাতে নায়কের টাকার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবে। এই ছবিটি তৈরির বাজেট ছিল প্রায় ১৪০-১৫০কোটি টাকা।

বলিপাড়ার প্রথম সারির তারকাদের অনেককেই দেখা গিয়েছে এই ছবিতে। অক্ষয় থেকে জ্যাকলিন, কে কত পারিশ্রমিক হাঁকলেন এই ছবির জন্য? মিস্টার খিলাড়ির পারিশ্রমিক এমনিই অনেকটা বেশি সে কথা কারও অজানা নয়। এই ছবির জন্য অক্ষয় নিয়েছেন ৫০ কোটি টাকা। আর তার পরেই আসে শ্রীলঙ্কার সুন্দরীর নাম। ‘রামসেতু’ ছবির জন্য জ্যাকলিন নিয়েছেন ৪ কোটি টাকা। একের পর এক ছবি করে নুসরতও এখন বলিপাড়ায় পরিচিত নাম। তাঁর পারিশ্রমিক ৩ কোটি টাকা।

প্রসঙ্গত, এই গল্পের প্রেক্ষাপট ২০০৭ । ভারত-শ্রীলঙ্কার মধ্যবর্তী জলভাগে অবস্থিত ‘রাম সেতু’। এক জাহাজ ব্যবসায়ী চাইছেন রাম সেতুকে ভেঙে ফেলতে, যাতে জাহাজ চলাচল আরও দ্রুত হয়। অন্য দিকে, ধর্মকে বলি দিয়ে ‘উন্নয়ন’ চাইছে না বিরোধী পক্ষ। অগত্যা এই সেতু প্রাকৃতিক উপায়ে সৃষ্ট, না কি ‘রামায়ণ’-এর রামচন্দ্রের হাতে তৈরি, তা প্রমাণ করতে মামলা ওঠে সুপ্রিম কোর্টে। সেতুর সত্যতা যাচাই করার দায়িত্ব দেওয়া হয় প্রত্নতাত্বিক আরিয়ান কুলশ্রেষ্ঠর (অক্ষয়) উপর।

মজার বিষয়, শনিবার পর্যন্ত বক্সঅফিসে প্রায় ৪৯ কোটি টাকার ব্যবসা করেছে ‘রাম সেতু’। সেখানে ছবির পারিশ্রমিক বাবদ অক্ষয় নিজেই নিয়েছেন ৫০ কোটি টাকা! এই ছবির দৌড় কতটা লম্বা হয় সেদিকে নজর থাকবে সিনেমা বিশেষজ্ঞদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE