Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Ram Setu-Thank God

‘রাম সেতু’ না ‘থ্যাঙ্ক গড’, দিওয়ালির জোড়া ধামাকায় হাড্ডাহাড্ডি লড়াই অক্ষয়-অজয়ের, দৌড়ে এগিয়ে কে?

এ বার কি অক্ষয় পারবেন ঘুরে দাঁড়াতে? না কি এগিয়ে যাবেন অজয়, তাঁর ‘থ্যাঙ্ক গড’-এর দৌলতে? দুই ছবিতেই যে রয়েছেন শক্তিশালী তারকারা!

একই দিনে মুক্তি পাচ্ছে ‘রাম সেতু’ আর ‘থ্যাঙ্ক গড’। কোন ছবি বেশি দেখবেন দর্শক?

একই দিনে মুক্তি পাচ্ছে ‘রাম সেতু’ আর ‘থ্যাঙ্ক গড’। কোন ছবি বেশি দেখবেন দর্শক? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১২:২৭
Share: Save:

দিওয়ালিতে হাড্ডাহাড্ডি লড়াই। সিনেমা নিয়ে মুখোমুখি হতে চলেছেন অক্ষয় কুমার আর অজয় দেবগন। একই দিনে মুক্তি পাচ্ছে ‘রাম সেতু’ আর ‘থ্যাঙ্ক গড’। কোন ছবি বেশি দেখবেন দর্শক? না কি দুটিই সমান জনপ্রিয়তা পাবে? এই নিয়ে অপেক্ষার প্রহর বক্স অফিসে।

Advertisement

দীর্ঘ খরা কাটিয়ে কিছু দিন আগেই বলিউডের হাল ফিরিয়েছে আলিয়া ভট্ট এবং রণবীর কপূর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। যদিও কাছাকাছি সময়ে মুক্তি পাওয়া অক্ষয় অভিনীত ‘রক্ষা বন্ধন’ মুখ থুবড়ে পড়েছিল। এ বার কি অক্ষয় পারবেন ঘুরে দাঁড়াতে? না কি এগিয়ে যাবেন অজয়, তাঁর ‘থ্যাঙ্ক গড’-এর দৌলতে? দুই ছবিতেই যে রয়েছেন শক্তিশালী তারকারা। তবে বাণিজ্যিক দৌড়ে কোন ছবি ঊর্ধ্বমুখী হবে, তা নিয়ে রীতিমতো চিন্তায় নির্মাতারা।

‘সূর্যবংশী’র পর ইতিমধ্যে আর কোনও সফল ছবি উপহার দিতে পারেননি অক্ষয়। ‘বচ্চন পন্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ও দর্শকমনে তেমন প্রভাব ফেলতে পারেনি। গড়পড়তা ব্যবসা করে নির্মাতাদের প্রচুর লোকসানের মুখে ফেলেছে অক্ষয়ের শেষ কয়েকটি ছবি। এ দিকে ‘রাম সেতু’ও মুক্তির আগে প্রচুর সমালোচনার সম্মুখীন হয়েছে। ঝলক দেখে অনেকেই বলেছেন, দুর্বল ভিএফএক্স। হলিউড ছবির দৃশ্য টুকে বানানো, এমন কথাও উঠেছে।

সে দিক থেকে অজয় অনেকগুলি বড় বাজেটের ছবিতে কাজ করেছেন। তাঁর অভিনীত ‘আরআরআর’, ‘গঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ বিপুল জনপ্রিয় হয়েছিল। যদিও ‘রানওয়ে ৩৪’ প্রত্যাশা অনুযায়ী রান তুলতে পারেনি। পরবর্তী কাজ ‘দৃশ্যম ২’-এর ঝলকে কী অপেক্ষা করে রয়েছে, তা নিয়েও তিনি জল্পনায় মশগুল রেখেছেন দর্শকদের।

Advertisement

পরিসংখ্যান দেখে অনেকে মনে করছেন, অজয়ের কোর্টেই বল ঢুকতে পারে এ বার। আগামী ২৫ অক্টোবর, দিওয়ালির দিন জোড়া ধামাকা নিয়ে এখন থেকেই উত্তেজনার পারদ চড়ছে। নতুন দুই ছবিকে জায়গা দিতে প্রস্তুত প্রেক্ষাগৃহগুলিও। নির্মাতাদের আশা, দুটি ছবিই ভাল ব্যবসা করবে। লক্ষ্মীলাভ জোড়ায় হলে বলিউডেরই যে ভাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.