Advertisement
২৩ মে ২০২৪
Rihanna

জামনগরে রিহানা! অনন্ত এবং রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে গান গাইতে কত টাকা নিচ্ছেন পপ গায়িকা?

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন হলিউড পপ-গায়িকা রিহানা। কত টাকা নিচ্ছেন তিনি?

How much rihanna is getting paid for performing in the ambani wedding

(বাঁ দিকে) রিহানা, রাধিকা মার্চেন্ট এবং অনন্ত অম্বানী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৪:৫৪
Share: Save:

অম্বানীদের অনুষ্ঠান মানেই তা রাজকীয়। উপলক্ষ যা-ই হোক, উদ্‌যাপন হয় ঘটা করে। আগামী ১২ জুলাই মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের বিয়ে। ছোট ছেলের বিয়ের উদ্‌যাপনে কোনও খামতি রাখতে চান না মুকেশ-নীতা। তাই বিয়ের মাস ছয়েক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে উৎসব। ১ মার্চ, শুক্রবার থেকে জামনগরে শুরু হয়ে গিয়েছে অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়বে হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। এই প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন হলিউড পপ-গায়িকা রিহানাও।

শুক্রবার থেকে অনুষ্ঠান শুরু হয়ে যাবে পুরোদমে। তাই বৃহস্পতিবার টিম নিয়ে জামনগরে পৌঁছে গিয়েছেন রিহানা। বিমানবন্দর থেকে বেরিয়েই আলোকচিত্রীদের ক্যামেরায় পোজ় দিয়েছেন তিনি। রাধিকা আর অনন্তের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে রিহানা কী গাইবেন, সেই তালিকা প্রকাশ্যে আসেনি। তবে পপ গায়িকার অন্যতম জনপ্রিয় গান ‘ডায়মন্ড’ গাইবেন বলেও শোনা গিয়েছে। অম্বানীদের অনুষ্ঠানের নির্দিষ্ট কোনও বাজেট হয় না। তবু রিহানা অম্বানীদের থেকে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন, তা নিয়ে কৌতূহলী অনেকেই। সূত্রের খবর, রিহানা প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য। রিহানার পারিশ্রমিক সাধারণত এমনই হয়। তবে এ ক্ষেত্রে খানিক বেশি, কারণ প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস রিহানা নিজে সঙ্গে করে নিয়ে এসেছেন। সেই কারণেই পারিশ্রমিকও বেড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE