Advertisement
০৫ মে ২০২৪
Sandipta Sen

Sandipta Love Story: সন্দীপ্তা-সৌম্যর জমজমাট প্রেম! গল্পের শুরু কোথায়?

প্রেমে পড়েছেন সন্দীপ্তা সেন। সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেমের শুরু কী ভাবে?

প্রেমে পড়েছেন সন্দীপ্তা

প্রেমে পড়েছেন সন্দীপ্তা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৬:২৫
Share: Save:

প্রেমের জোয়ারে ভাসাবে দোঁহারে...

টলিপাড়ায় প্রেম-প্রেম গন্ধ। প্রেমে পড়েছেন সন্দীপ্তা সেন। এ খবর অবশ্য এখন আর অজানা নয়। অভিনেত্রী সন্দীপ্তা প্রেমে পড়েছেন আদ্যোপান্ত এক কর্পোরেট চাকুরিজীবীর। সৌম্য মুখোপাধ্যায়। রবিবার নিজের ভালবাসার মানুষটিকে সবার সামনে নিয়ে আসেন নায়িকা। এত দিন সবটাই চলছিল চুপিসারে। তাঁদের সম্পর্কের খবর সামনে আসার পরও সন্দীপ্তা খুব বেশি কিছু বলতে চাননি। তবে সবার মনেই একটাই প্রশ্ন ছিল, সন্দীপ্তা-সৌম্য প্রেমের চাকা গড়াল কী ভাবে? সেই উত্তর জানতেই আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে।

সৌম্যর সঙ্গে সন্দীপ্তা

সৌম্যর সঙ্গে সন্দীপ্তা

আরও পড়ুন:

একটু হেসে নায়িকা বলেন, “আসলে আমার জন্মদিনের মাস আসছে। তখনই ভেবেছিলাম সবাইকে জানাব। কিন্তু তারপর যখন খবরটা প্রকাশ্যে এল, তখন ভাবলাম আর লুকোছাপা করে কী লাভ! তাই বলেই ফেললাম। খুব নতুন আমাদের সম্পর্ক। সবে কয়েক মাস। একটা গানের ভিডিয়ো শ্যুট করতে গিয়ে ওর সঙ্গে আলাপ। তারপর বন্ধুত্ব। সেই বন্ধুত্ব গড়িয়ে কবে প্রেম হয়েছে, বুঝতেই পারিনি।”

অন্যান্য অভিনেতার মতো সম্পর্ক নিয়ে রাখঢাক নেই সন্দীপ্তার। তাঁর কথায়, “রাখঢাক করে কী হবে? দুই বাড়ি থেকেই সবাই সব কিছু জানে। তবে এই খবর প্রকাশ্যে আসতে সৌম্য কিছুটা অস্বস্তিতে। ও তো এই সবে একদমই অভ্যস্ত নয়। আমি নায়িকা। আমার কাছে খুব একটা নতুন নয় এই সব কিছু। কিন্তু সৌম্য তো খুব লজ্জায় পড়েছে।” আপাতত বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁদের। সদ্য লম্বা বিদেশ সফর করে ফিরেছেন নায়িকা। এ বার নতুন কাজের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandipta Sen Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE