Advertisement
০৩ মে ২০২৪
Hrithik Roshan

Hrithik-Saba: টুইটার থেকেই প্রেম, তিন মাস ধরে ডেট করছেন হৃতিক এবং সাবা, রিপোর্ট ঘিরে জল্পনা

রবিবার হৃতিকের কাকু রাজেশ রোশনের নেটমাধ্যমে পোস্ট করা পারিবারিক ছবি উস্কে দিয়েছিল জল্পনা। সেই ছবিতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ছিলেন সাবা আজাদও। সম্প্রতি তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশিত এক রিপোর্ট ঘিরে তৈরি হল জল্পনা।

হৃতিক রোশন এবং সাবা আজাদ

হৃতিক রোশন এবং সাবা আজাদ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৫৬
Share: Save:

সাবা আজাদকে কেন্দ্র করে হৃতিকের জীবনে নতুন মোড়। চলচ্চিত্রপ্রেমীদের আলোচনায় দু’জনের প্রেমের গুঞ্জন। হৃতিকের সঙ্গ বেশ উপভোগ করছেন সাবাও। রবিবার হৃতিকের কাকু রাজেশ রোশনের নেটমাধ্যমে পোস্ট করা পারিবারিক ছবি উস্কে দিয়েছিল এই জল্পনা। সেই ছবিতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ছিলেন সাবা আজাদও। সম্প্রতি তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশিত এক রিপোর্ট ঘিরে তৈরি হল জল্পনা এখন তুঙ্গে।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘হৃতিক এবং সাবার প্রথম কথা হয় টুইটারে এবং প্রায় দু-তিন মাস ধবে দু’জনে ডেট করছেন।’ যদিও এর আগে শোনা গিয়েছিল যে খ্যাতনামীদের একটি ডেটিং অ্যাপ থেকেই আলাপ হয়েছিল দু’জনের। কী ভাবে তাঁদের সম্পর্ক শুরু হয়েছিল তাও প্রকাশ পেয়েছে ওই প্রতিবেদনে।

হৃতিক এক সময় টুইটারে সাবা আজাদের একটি ভিডিয়ো লাইক করে শেয়ার করেছিলেন। প্রতিক্রিয়ায় সাবা হৃতিককে মেসেজ করে ধন্যবাদ জানিয়েছিলেন। এ ভাবেই নাকি শুরু হয় তাঁদের সম্পর্ক। দু’জনে নাকি গোপনে গোয়াতে ছুটিও কাটাতে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Saba Azad Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE