Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

বয়স কমছে ‘উষ্ণতম পুরুষ’ হৃতিকের? নাচেগানে-জ্যাকি চ্যানে মাত করলেন নায়ক

সাদা টি-শার্টের উপর ধূসর ব্লেজ়ারে নজর কেড়েছিলেন অভিনেতা। তাঁর স্বাক্ষর নেওয়ার জন্য ভিড় করেছিলেন উপস্থিত দর্শকও। যথারীতি অনুরোধ আসে নাচের।

সবার অনুরোধে ‘এক পল কা জিনা’-র কিছু মুদ্রা করে দেখান হৃতিক।

সবার অনুরোধে ‘এক পল কা জিনা’-র কিছু মুদ্রা করে দেখান হৃতিক। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৬:১৪
Share: Save:

বয়স ৫০ ছুঁই ছুঁই। তবু এখনও তাঁকে পর্দায় দেখা নিয়ে দর্শকের উন্মাদনা বহু নবীন তারকাকে ঈর্ষান্বিত করতে পারে। তিনি হৃতিক রোশন। অভিনয়ের পাশাপাশি যাঁর নাচের প্রতিভাও বহু নায়কের হীনম্মন্যতার কারণ। বৃহস্পতিবার রাতে সৌদি আরবের এক চলচ্চিত্র উৎসবে বহু তারকার সঙ্গে ধরা দিলেন ‘কহো না প্যায়ার হ্যায়’-এর নায়কও।

সাদা টি-শার্টের উপর ধূসর ব্লেজ়ারে নজর কেড়েছিলেন অভিনেতা। তাঁর স্বাক্ষর নেওয়ার জন্য ভিড় করেছিলেন উপস্থিত দর্শকও। যথারীতি অনুরোধ আসে নাচের। সবার অনুরোধে ‘এক পল কা জিনা’ গানটির সঙ্গে কিছু নৃত্যভঙ্গিমা করে দেখান হৃতিক। হাততালিতে ফেটে পড়ে প্রেক্ষাগৃহ। তাঁর সঙ্গে সঙ্গে গান গেয়ে নাচতে থাকে জনতা। মুখে মুখেই সঙ্গীতাবহ তৈরি হয়ে যায় মুহূর্তে।

সেই রাতে আর এক বৈগ্রহিক তারকা জ্যাকি চ্যানের সঙ্গে ক্যামেরায় পোজ় দেন অভিনেতা। তাঁদের একসঙ্গে পেতে আলোকচিত্রীরাও জড়ো হয়ে যান। ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। হৃতিকের যেন বয়সই বাড়ে না! এক জন মন্তব্য করলেন, “পৃথিবীর মাটিতে এক মাত্র মানুষ, সময়ের সঙ্গে সঙ্গে যাঁর বয়স আরও কমছে!” আবার কেউ বললেন, “উষ্ণতম পুরুষ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE