Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ফের বিয়ে সুজানকে? হৃতিকের পোস্টে নয়া জল্পনা

ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন হৃতিক-সুজান? নতুন জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

নিজস্ব প্রতিবেদন
২৬ নভেম্বর ২০১৮ ১০:২৮
Save
Something isn't right! Please refresh.
প্রাক্তন দম্পতি।

প্রাক্তন দম্পতি।

Popup Close

১৪ বছরের দাম্পত্য ভাঙার সিদ্ধান্ত প্রকাশ্যে আসার পরই আলোচনা শুরু হয়েছিল হৃতিক রোশন এবং সুজান খানকে নিয়ে। তাঁদের এই সিদ্ধান্তে অবাক হয়েছিলেন ঘনিষ্ঠরা। খারাপ লেগেছিল অনুরাগীদের। কারণ এ ঘটনা যে ঘটতে পারে, তা ভাবতে পারেননি কেউই।

সে ঘটনার পরও কেটে গিয়েছে অনেক দিন। গত চার বছর ধরে বিবাহ বিচ্ছেদের পরও বহু সময় এক সঙ্গে কাটিয়েছেন এই জুটি। কখনও ডিনার, কখনও বা ছেলেদের নিয়ে ছুটি কাটিয়েছেন। তা দেখে ঘনিষ্ঠরা বলেছেন, ওরা তো আগে বন্ধু। সে সম্পর্কটাই আসল। হৃতিক-সুজান নিজেরাও বন্ধুত্বের কথা স্বীকার করেন।

এমনকি ফের বিয়ে করতে পারেন, এই জুটি। এ হেন জল্পনাতেও সরগরম ছিল ইন্ডাস্ট্রি। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সুজানকে নিয়ে লিখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন হৃতিক। তাঁর লেখার মাধ্যমে সেই জল্পনাকেই নায়ক আরও উস্কে দিলেন বলেই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করছেন রুদ্রনীল ঘোষ?

পারিবারিক মুহূর্তের কিছু ছবি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘এটা সুজান। আমার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু (আমার প্রাক্তন স্ত্রী) আমার আর আমাদের ছেলেদের ছবি তুলছে। এই মুহূর্তটা আমাদের সন্তানদের গল্প বলছে। একটা পৃথিবী কিছু ভাবনার জন্য আলাদা হতেই পারে। কিন্তু আবার এক হওয়াও সম্ভব। … এখন পৃথিবীটা অনেক একত্রিত, খোলা মনের, সাহসী আর ভালবাসায় পূর্ণ। আর এটাই একটা ঘর শুরু করতে পারে।’

আরও পড়ুন, বিক্রম-ঐন্দ্রিলার সঙ্গে এ বার ‘ফাগুন বউ’তে শোলাঙ্কিও?

সুজান ওই একই ছবিতে লিখেছেন, ‘এটাই আমরা, সারা জীবনের জন্য।’ তবে কি ফের গাঁটছড়া বাঁধতে চলেছেন হৃতিক-সুজান? নতুন জল্পনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।




Tags:
Hrithik Roshan Bollywood Celebrities Sussanne Khanহৃতিক রোশনসুজান খান
Something isn't right! Please refresh.

Advertisement