Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

পরিবার ছেড়ে প্রেমিকার সঙ্গে উৎসব যাপন হৃতিকের, দীপাবলিতে সাবাই হলেন সঙ্গী

দীপাবলির দিনটা বান্ধবী সাবা আজাদের সঙ্গেই কাটালেন হৃতিক রোশন। ছবি এল প্রকাশ্যে।

এই বছর দীপাবলিতে বান্ধবী সাবার সঙ্গেই কাটালেন হৃতিক।

এই বছর দীপাবলিতে বান্ধবী সাবার সঙ্গেই কাটালেন হৃতিক। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৮:৪৪
Share: Save:

হৃতিক রোশন যে নতুন সম্পর্কে রয়েছেন, সে খবর নতুন নয়। গত বছর ডিসেম্বর থেকেই অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। অবশ্য কর্ণ জোহরের পঞ্চাশ তম জন্মদিনে দু’জনে একসঙ্গে রেড কার্পেটে হেঁটে এই খবরে সিলমোহর দেন। সম্প্রতি আলি ফজল ও রিচা চড্ডার বিয়ের রিশেপশনেও তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। এর পর থেকে দু’জনকে নিয়েই বি-টাউনে জোর আলোচনা। এই বছর হৃতিক কী ভাবে দীপাবলি উদ্‌যাপন করেন, সে দিকেও চোখ ছিল অনুরাগীদের।

বিবাহবিচ্ছেদর হলেও প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে হৃতিকের সম্পর্ক এখনও সুমধুর। সন্তানদের সঙ্গে করে মাঝেমধ্যেই দু’জনে বেরিয়ে পড়েন। কিন্তু এই বছর দীপাবলিতে সুজান নন, বান্ধবী সাবার সঙ্গেই কাটালেন ‘কহো না পেয়ার হ্যায়’ খ্যাত নায়ক।

একটি দীপবলি পার্টিতে একে অপরের গালে চুম্বন আঁকেন সুজান এবং আরসালান গোনি।

একটি দীপবলি পার্টিতে একে অপরের গালে চুম্বন আঁকেন সুজান এবং আরসালান গোনি। ছবি: সংগৃহীত।

প্রথম দীপাবলি বলে কথা। তাই হৃতিকের সঙ্গে তোলা নিজস্বী সমাজমাধ্যমে পোস্ট করতে বেশি সময় নেননি সাবা। ইনস্টাগ্রামের স্টোরিতে ছবি পোস্ট করে অনুরাগীদের উদ্দেশে সাবা ‘শুভ দীপাবলি’ লিখেছেন। ছবিতে দেখা যাচ্ছে দু’জনেই সাদা পোশাকে সেজেছিলেন।অন্য দিকে সুজান এখন আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন। সম্প্রতি একটি দীপবলি পার্টিতে সংবাদমাধ্যমের সামনে একে অপরের গালে চুম্বন আঁকেন তাঁরা! স্বাভাবিক ভাবেই সেই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি। উল্লখ্য, ২০১৪ সালে হৃতিক-সুজানের বিবাহবিচ্ছেদ হয়।

হৃতিকের বক্স অফিসে হৃতিকের সাম্প্রতিক ছবি ‘বিক্রম বেদা’। ছবিটি নিয়ে সমালোচক মহলে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও হৃতিক কিন্তু দমে যাননি। দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে এর পর তিনি ‘ফাইটার’ ছবিতে দর্শকদের ধরা দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE