Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Vijay Deverakonda-Karan Johar

দক্ষিণে সম্পর্ক খারাপ করেছে ‘লাইগার’, কিন্তু কর্ণ তো আছেন! বিজয়কে নায়ক করবেন বলিউডে?

পুরীর সঙ্গে আড়ি। কিন্তু বলিউডে কর্ণ জোহরের সঙ্গে বিজয়ের দারুণ দোস্তি। সূত্রের খবর, ঘন ঘন বৈঠক করে কাজের পরিকল্পনা করতে দেখা যাচ্ছে তাঁদের।

কী ফন্দি আঁটছেন কর্ণ-বিজয়?

কী ফন্দি আঁটছেন কর্ণ-বিজয়? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৬:১২
Share: Save:

পুরী জগন্নাথ পরিচালিত ‘লাইগার’ নাকি সম্পর্কে তিক্ততা তৈরি করেছে। শোনা যায়, বিজয় দেবেরাকোন্ডা এবং পুরীর মুখ দেখাদেখি বন্ধ। দ্বিতীয় কাজের চুক্তিও ভেঙে দিয়েছেন তাঁরা। একসঙ্গে ‘জন গন মন’ নামের এক তেলুগু ছবি করতে চলেছিলেন তাঁরা। তাতে বিজয়ের বিপরীতে থাকতেন সামান্থা প্রভু। সহ-অভিনেত্রী পূজা হেগড়ে। সেই কাজের পরিকল্পনা ইতিমধ্যেই ভেস্তে গিয়েছে বলে গুঞ্জন।

যদিও বলিউডে কর্ণ জোহরের সঙ্গে বিজয়ের দারুণ দোস্তি। সূত্রের খবর, ঘন ঘন বৈঠক করে কাজের পরিকল্পনা করতে দেখা যাচ্ছে তাঁদের। নতুন কোনও কাজে তাঁরা যে হাত মেলাবেন শীঘ্রই, সে বিষয়ে নিশ্চিত হওয়া গিয়েছে।

কানাঘুষো শোনা যাচ্ছে, এ বার পুরোপুরি প্রেমের ফাঁদে ফেলতে চলেছেন কর্ণ। ‘লাইগার’-এর মতো অ্যাকশন ছবি বানিয়ে ঝুঁকি নিতে চান না প্রযোজক। প্রেমেই ভরসা রাখতে চাইছেন। ছবির নাম জানা যায়নি। তবে বিজয়ই হবেন সে ছবির নায়ক, সে খবর ভাসছে বলিপাড়ায়। দক্ষিণী তারকা তবে কি বলিউডেই মন দিতে চান এ বার?

চলতি বছরের ২৫ অগস্ট মুক্তি পেয়েছিল ‘লাইগার’। কিন্তু বক্স অফিসে বিপুল ভরাডুবির সম্মুখীন হয় এই ছবি। বিজয়ের নায়িকা ছিলেন অনন্যা পণ্ডে। যে ছবি ঘিরে অনেক আশা-আকাঙ্ক্ষা ছিল, সেই ছবির ব্যর্থতা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন বিজয়।

এক পুরস্কার অনুষ্ঠানে বললেন, ‘‘আমাদের সকলের ভাল দিন যেমন থাকে, তেমনই খারাপ দিনও থাকে। পুরস্কার নিতে এখানে আসব না ভেবেছিলাম। কিন্তু এলাম। কথা দিচ্ছি, আপনাদের সকলের জন্য কাজ চালিয়ে যাব। আপনাদের মনোরঞ্জন দিতে থাকব। দারুণ সিনেমা তৈরি হতে থাকবে।’’ বিজয়ের চোখে কি জল এসেছিল? যে ভাবে আবেগপ্রবণ হয়ে কথাগুলি বলেন, তাতে এমন প্রশ্নও করেছেন কেউ কেউ। কিন্তু নায়কের চোখে ছিল রোদচশমা। তাই টের পাওয়া যায়নি।

বিজয়ের এই আবেগঘন বার্তা সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল। নায়কের কথা শুনে আবেগপ্রবণ হয়েছেন তাঁর ভক্তরাও। কেউ লিখেছিলেন, ‘‘ওঁর যন্ত্রণাটা বুঝতে পারছি।’’ তবে এ বার কোমর বেঁধে নামছেন বিজয়। তাঁর হঠাৎ চনমনে হয়ে ওঠায় আশা দেখছেন অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE